Latest News

ক্যাটরিনা এবার রান্নাঘরে! বিয়ের পরে নতুন বৌয়ের হাতে কী খেল কৌশল পরিবার

দ্য ওয়াল ব্যুরো: সামাজিক স্টেটাস, অর্থ, কেরিয়ার– সবেতেই বরের চেয়ে কয়েকশো গুণ এগিয়ে কনে। সে কি বিয়ের পরে আর পাঁচজন নতুন বৌয়ের মতো রান্নবান্না করতে পারবে, শ্বশুরবাড়িতে! এসব জল্পনায় জল ঢেলে দিলেন সদ্যবিবাহিতা ক্যাটরিনা কাইফ। সুজির হালুয়া বানিয়ে তাক লাগিয়ে দিলেন ভিকি কৌশলের পাঞ্জাবি পরিবারকে।

বিয়ের পর মলদ্বীপে হানিমুন কাটিয়ে এসে, আজ, শুক্রবার ছিল ক্যাটরিনার শ্বশুরবাড়িতে প্রথম রান্নাঘরে ঢোকার দিন। পাঞ্জাবি রীতিতে এই বিশেষ দিনের বিশেষ রান্নাকে বলা হয় ‘চৌনকা চারধান’। নিয়মমতো, প্রথমদিন রান্নাঘরে গিয়ে বাড়ির নতুন বৌকে যে কোনও একটা মিষ্টি খাবার বানাতে হয়।

সেইমতোই বাড়ির সকলের জন্য মিষ্টি বানালেন ক্যাটরিনা কাইফ। সুজির হালুয়া বানিয়ে সেই ছবি  নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি বানিয়েছি’। ছবিতে দেখা যাচ্ছে হালুয়ার বাটি হাতে ধরে আছেন ক্যাটরিনা। হাতে বিয়ের মেহেন্দি এখন দেখা যাচ্ছে।Perfect bahu Katrina Kaif cooks halwa for Vicky Kaushal and family. See pic - Movies Newsস্ত্রীর হাতের তৈরি হালুয়া খেয়ে ভিকিও দারুণ খুশি। তিনিও সেই ছবি শেয়ার করেন নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে। সঙ্গে লিখেছেন, ‘আজ অবধি খাওয়া সেরা হালুয়া’। শুধু তাই নয়,শোনা গেছে, অ-ভারতীয় কন্যে বিয়েতে ঝরঝরে পঞ্জাবি কথা বলে সকলকে চমকেও দিয়েছেন! ভিকির মা বীণা সবরকম খুঁটিনাটি খেয়াল রাখছেন, বৌমার যাতে কোনও অসুবিধা না হয়।

বিয়ের সময়েও সমস্ত রীতি-নিয়ম সব অক্ষরে অক্ষরে পালন করেছেন ক্যাটরিনা-ভিকি। রাজস্থানের একটি দুর্গে বিয়ে করেন তাঁরা। বিয়ের পরেও রীতি পালনে যে ক্যাট কোনও খামতি রাখতে চান না, সুজির হালুয়া রেঁধে ফেলাই তার প্রমাণ। যাবতীয় গুজব উড়িয়ে তিনি যেন আদর্শ বৌমা হয়ে উঠেই ছাড়বেন।

ক্যাটরিা-ভিকির বিয়েতে গোপনীয়তার পারা ছিল তুঙ্গে। চরম কড়াকড়ি ছিল ছবি তোলা বা ভিডিও করা নিয়ে। বিয়ের পরে ক্যাট নিজেই একটা একটা করে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের, সঙ্গীতের, মেহেন্দি, রিসেপশনের পরে এবার এল রান্নার ছবি। সব ছবিতেই ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। প্রতিটা ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এসবের মাঝে আছে আরও এক ভাল খবর। একসঙ্গে নতুন প্রজেক্টের কাজ শুরু করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। রাজকীয় বিয়ের পরে দুজনেরই ব্র্যান্ড ভ্যালু এখন আকাশছোঁয়া। এবার খুব তাড়াতাড়ি ভিকি ও ক্যাটরিনাকে একটি বিজ্ঞাপনে দেখা যাবে। আরও নানা নামীদামি ব্র্যান্ড এখন তাঁদের বিজ্ঞাপনী প্রচারের মুখ করতে চাইছে।

You might also like