Latest News

কোভিড আক্রান্ত  করিনা ‘সুপারস্প্রেডার!’ বাড়ি সিল করল বিএমসি

দ্য ওয়াল ব্যুরো: কোভিড ১৯ (covid 19) আক্রান্ত করিনা কপূর খানের (kareena kapoor khan) বাড়ি সিল (seal) করে দিল বৃহন্মুম্বই পুরসভা (বিএমসি) (bmc)। সোমবারই তাঁর ও তাঁর সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। রীতিমতো চাঞ্চল্য, আতঙ্ক ছড়িয়ে পড়ে কেননা তাঁদের দুজনকে গত কয়েকদিনে একাধিক সেলেব্রিটি পার্টিতে (party) ঘুরে বেড়াতে দেখা গিয়েছে, যেখানে বিন্দুমাত্র কোভিড নিয়মবিধি (covid protocol) মেনে চলার বালাই ছিল না। বিএমসির আশঙ্কা, করিনা সঠিক তথ্য তাদের দেননি, ফলে তাঁর সুপারস্প্রেডার (superspreader) হওয়ার সম্ভাবনা প্রবল। তারা এক বিবৃতিতে বলেছে, আমাদের অফিসাররা খুঁজে বের করে জানার  চেষ্টা করছেন, কারা কারা তাঁদের সংস্পর্শে এসেছেন সম্প্রতি।

যদিও করিনা, অমৃতা উভয়েই ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে যাবতীয় মেডিকেল গাইডলাইন মেনে চলছেন বলে জানিয়েছেন। সঈফ আলি খান-পত্নী ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করা স্টোরিতে লিখেছেন, আমি কোভিড পজিটিভ হয়েছি পরীক্ষায়। সঙ্গে সঙ্গে নিভৃতাবাসে চলে গিয়েছি, সব মেডিকেল নিয়মবিধি মানছি। আমার সংস্পর্শে আসা সকলকে পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করছি। বিএমসিও ইতিমধ্যেই করিনা, অমৃতার সঙ্গী হওয়া সবাইকে আরটি-পিসিআর টেস্ট করতে নির্দেশ দিয়েছে।

করিনা আরও লিখেছেন, আমার পরিবার ও কর্মচারীদের সকলেরই  ভ্যাকসিনের  দুটি ডোজ নেওয়া হয়ে গিয়েছে। তাদের বর্তমানে কোনও উপসর্গ নেই। আমিও সুস্থ আছি, আশা করছি শীগগিরই সব ঠিক, স্বাভাবিক হয়ে যাবে। অমৃতা আবার ইনস্টাগ্রামে লিখেছেন, আমার পরিবার, কর্মচারীরা সবাই সম্পূর্ণ ভ্যাকসিন নিয়েছে, সকলেই নেগেটিভ। নিরাপদে, দায়িত্বশীল থাকুন।

করিনার সরকারি মুখপাত্রও গতকাল বিবৃতি দিয়ে বলেন, করিনা ও অমৃতা দুজনেই একেবারে ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধবকে নিয়ে ডিনার করেছিলেন, সেখান থেকেই সংক্রমিত হন।

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগে অনিল কপূরের মেয়ে রিয়া কপূরের মুম্বইয়ের বাড়িতে গেট টুগেদারে হাজির ছিলেন করিনা, অমৃতা।

You might also like