Latest News

নতুন ফ্যাশন স্টেটমেন্টে বেবো! দেখে নিন আপনিও

দ্য ওয়াল ব্যুরো: বি-টাউনের অন্যতম স্টাইল আইকন হলেন অভিনেত্রী করিনা কাপুর। ফেব্রুয়ারির ২১ এ দ্বিতীয় সন্তানের মা হন বেবো। পুরো প্রেগনেন্সি পিরিয়ডে কাফতানকে নিজের স্টাইল স্টেটমেন্ট হিসেবে প্রমোট করেন করিনা। তবে এবার ছোট ছেলের জন্মের পর কাজ যোগ দেওয়ার সময় নতুন ফ্যাশন গোল সেট করলেন বেবো।

করিনা যখনই প্রকাশ্যে আসেন, তখনই তাঁর পরনে নতুন ধরনের পোশাক দেখা যায়। তাঁর স্টাইল স্টেটমেন্ট বিখ্যাত।পরনে দেখা গেল সাদা ও গোলাপি স্টাইপের শার্ট ড্রেসে নজর কেড়েছেন নবাব পত্নী। তৈমুরকে জন্ম দেওয়ার আগে ফ্যাশন শোয়ে যোগ দিয়েছিলেন করিনা। তিনি শ্যুটিংয়ের যাবতীয় কাজও শেষ করেন আর এবারেও তার ব্যতিক্রম হয়নি!

মঙ্গলবার একটি শ্যুটিংয়ের কাজে বেরিয়ে ছিলেন করিনা। সেই সময় পাপারাতজিদের লেন্সেবন্দী হন নবাব পত্নী। প্রিয় করিনা ম্যামের কাছে চিত্রসাংবাদিকদের আবদার ‘একটু মাস্ক খুলুন’।

মাস্ক খুলতে রাজি হন বেবো তবে তার জন্য বেবোর দেওয়া শর্তও মানতে হয় ফটোগ্রাফারদের। করিনার কথা শুনে তাঁরা শান্তভাবে দূরত্ব বজায় রাখার পরেই মুখ থেকে মাস্ক খোলেন করিনা। মা হওয়ার পর প্রথমবার কাজে ফেরবার পরেও একই ধরণে অনুরোধ রেখেছিলেন করিনা। হতাশ করেনি পাপারাতজিরা।

জানা গিয়েছে, একটি রান্নার শো-এর শ্যুটিং করছেন বেবো। সূত্র খবর, রান্নার শো-এর ধারণা শুনেই তা মনে ধরেছিল করিনার। বিনোদন এবং খেলাধূলার জগতের সেলিব্রিটিরা এসে এই শো-এ রান্না করবেন। তাঁদের গাইড করার কথা রয়েছে মাস্টার শেফদের। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা স্টুডিওতে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে। সংসার আর কাজ কীভাবে ব্যালেন্স করতে হয়, সেই মন্ত্র খুব ভালভাবে জানেন করিনা।

You might also like