Latest News

বিয়ের দিন ঠিক হয়ে গেল পিগি চপসের!

দ্য ওয়াল ব্যুরো: বছর খানেক আগে প্রায় ১০০ কোটি টাকা দিয়ে মুম্বইয়ে বিলাসবহুল বাংলো কিনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা গিয়েছিল এই বাড়িতেই নাকি এক চোখ ধাঁধানো পার্টির আয়োজন করবেন তিনি। আর সেই পার্টিতেই নাকি নিমন্ত্রিত থাকবেন আমেরিকান পপ তারকা নিক জোনাস।

হলিউড থেকে শুরু করে বলিউড। সব জায়গাতেই এখন চর্চার কেন্দ্রে রয়েছেন দেশি গার্ল। নিক জোনাসের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। সোশ্যাল মিডিয়াতেও এখন ট্রেন্ডিং এই জুটি। আর নিক জোনাসের মুম্বই আসার পর থেকে উন্মাদনার পারদ চড়েছে তুঙ্গে।

বৃহস্পতিবার রাতেই মুম্বই আসেন প্রিয়াঙ্কা এবং নিক। তবে বরাবরের ক্যামেরা ফ্রেন্ডলি প্রিয়াঙ্কা কিন্তু এ দিন পাপারাৎজিকে দেখে খানিকটা এড়িয়েই যান। গাড়ির কাঁচ তুলে দেন নিকও। আর তারপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। প্রশ্ন উঠেছে কেন এতো লুকোছাপা? তাহলে কি বিয়ের পাকা কথা বলতেই এদেশে এলেন নিক।

সূত্রের খবর, মা মধু চোপড়ার সঙ্গে আলাপ করাতেই নাকি নিককে নিয়ে মুম্বই এসেছেন পিগি চপস। শুধু তাই নয় এই সুযোগে বাড়ির বাকি সদস্যদের সঙ্গেও নিকের আলাপ পর্বটা সেরে ফেলতে চান প্রিয়াঙ্কা। তবে বৃহস্পতিবার শহরে এলেও কবে মায়ের সঙ্গে নিককে দেখা করাবেন প্রিয়াঙ্কা সে বিষয়ে প্রথমে কিছু জানা যায়নি। কিন্তু শুক্রবার সন্ধ্যাতেই হয়ে গেলো আলাপচারিতা।

বান্দ্রার বিলাসবহুল Yauatcha-তে ডিনারে গিয়েছিলেন নিক এবং প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। তবে প্রথম সাক্ষাতে ঠিক কী কী হয়েছে ওই ডিনার পার্টিতে তা অবশ্য জানা যায়নি। আগে অবশ্য শোনা গিয়েছিল এ বার নাকি মেয়ের বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেলবেন মধু চোপড়া। তবে কবে বাজবে দেশি গার্লের বিয়ের সানাই সে বিষয়ে অবশ্য এখনই কিছু জানা যায়নি। কিন্তু প্রথম আলাপটা যে বেশ জমাটি হয়েছে তা কিন্তু স্পষ্ট। কারণ এ দিন আর ক্যামেরাকে এড়িয়ে যাননি চোপড়া ফ্যামিলি। সবার সঙ্গে হাসি মুখে পোজ দিয়েছেন নিকও।

You might also like