Latest News

স্বস্তিকা কি গর্ভবতী, ফেসবুক-লুকে থমকে যাবে চোখ

দ্য ওয়াল ব্যুরো: গত সপ্তাহেই সোশ্যাল মিডিয়ায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে সঙ্গী খুঁজতে দেখা গিয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Swastika Mukherjee)। তাঁর কেমন পাত্র চাই, সেই চাহিদাও বিস্তারিত জানিয়েছিলেন। আর এবার সপ্তাহ ঘুরতে না ঘুরতেই বেবি বাম্প-সহ নিজের ছবি পোস্ট (Facebook post) করলেন অভিনেত্রী। যা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে! স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, স্বস্তিকা কি গর্ভবতী (pregnant)!

বর্তমানে এক কন্যা স্বস্তিকার। যদিও তিনি বিদেশে পড়াশোনা করছিলেন। এদিকে স্বস্তিকাও টলিউড ছেড়ে বলিউডেই বেশি সময় দিচ্ছেন, নিজের কেরিয়ারকে আরও সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এরমধ্যেই মঙ্গলবার বিকেলে স্বস্তিকার পোস্ট সাড়া ফেলে দেয় সামাজিক মাধ্যমে। গত সপ্তাহে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দেওয়ার পর এই সপ্তাহে ‘বেবি বাম্প’-সহ পোস্ট দেখে অবাক হয়ে যান সকলেই।

সেই পোস্টের কমেন্ট বক্সে রীতিমতো মন্তব্যের ঝড় ওঠে। অনেকেই অভিনেত্রীকে অভিনন্দন জানান, অনেকে আবার বিষয়টিকে ব্যাঁকা নজরেও দেখেছেন। তাঁদের মধ্যেই একজন মন্তব্য করেন, ‘বাচ্চার বাবা কে’। একজন আবার লিখেছেন, ‘এটা কি সত্যি!’ আরও একজন লিখেছেন, ‘আলিয়া-বিপাশার পর এবার স্বস্তিকা… বলিউডে তো মা হওয়ার হিড়িক পড়েছে।’ যদিও কোনও কটাক্ষেরই জবাব দেননি স্বস্তিকা। বরাবরের ঠোঁটকাটা এই অভিনেত্রী কুরুচিপূর্ণ মন্তব্যের জবাব না দিয়ে কেন চুপ আছেন, সেটাও রহস্যের বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

তবে বিষয়টি খোলসা হয় এরপরেই। জানা যায়, বিষয়টি আদপেই সত্যি নয়। এটা তাঁর নতুন ওয়েবসিরিজের লুক। ‘কালা’ নামক নতুন একটি হিন্দি ওয়েবসিরিজে অভিনয় করছেন স্বস্তিকা, যেখানে তাঁকে বিভিন্নরকম লুকে দেখা যাবে। তারমধ্যেই একটি এই ‘গর্ভবতী’ লুক। এখানে তাঁর চরিত্রের নাম ঊর্মিলা। আগামী ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কালা’।

সাফারিতে গিয়ে বাঘের মুখোমুখি রবিনা ট্যান্ডন! বড় বিপদে বলিউড অভিনেত্রী

You might also like