Latest News

জেলে রাম, সীতার কাহিনি পড়ে সময় কাটছে আরিয়ানের!

দ্য ওয়াল ব্যুরো: আর্থার রোড জেলে কীভাবে সময় কাটছে আরিয়ান খানের (aryan khan)? পার্টি (party), বন্ধুবান্ধব (friends), দামী গাড়ি, বিদেশ সফর, গ্ল্যামার দুনিয়া (glamour world)- এই নিয়ে যাঁর জীবন কাটে, তিনি এখন মাদক মামলায় (drug case) চার দেওয়ালে বন্দি, অন্ততঃ বম্বে হাইকোর্টে জামিনের আবেদনের শুনানি পর্যন্ত। শুনানিতে কী হবে, তাও অনিশ্চিত। অফুরন্ত সময়। কীভাবে ২৪টা ঘণ্টা কাটছে সুপারস্টার পুত্রের?

জেল সূত্রে খবর, তিনি বই পড়ছেন, বিশেষ করে ধর্মীয় কাহিনি (religious books)। জেলের পাঠাগার থেকে তাঁকে দুটো বই দেওয়া হয়েছে। একটি গোল্ডেন লায়ন, আরেকটি রাম, সীতার (ram and sita) কাহিনির ওপর। আগে শোনা গিয়েছিল, জেলকর্তাদের কাছে বিজ্ঞানের বই চেয়েছিলেন আরিয়ান।

জেল সূত্রের খবর, পরপর জামিনের আবেদন খারিজ হওয়ায় মাদক মামলায় অভিযুক্ত আরিয়ানকে হতাশা, নৈরাশ্য (disappointment) গ্রাস করে। তখন জেলকর্তারাই তাঁকে লাইব্রেরি থেকে বই এনে পড়ার পরামর্শ দেন। জেলের পাঠাগারে মূলতঃ ধর্মীয় বিষয়ের বইপত্র থাকে। আর পাওয়া যায় মোটিভেশনাল বইপত্র, যা পড়লে মনের জোর বাড়ে, হতাশা কেটে যায়, অনুপ্রেরণা পাওয়া যায়। যে কোনও বিচারাধীন বা সাজাপ্রাপ্ত বন্দি আত্মীয়স্বজনদের দিয়ে বই আনিয়ে পড়ারও অনুমতি পান। তবে শুধু ধর্মীয়, মোটিভেশনাল বইপত্রই আনানো যায়।

৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পর থেকে শাহরুখের সঙ্গে মাত্র একবারই দেখা হয়েছে আরিয়ানের। বুধবার জামিনের  আবেদন নাকচ হওয়ার পরদিন শাহরুখ জেলে যান। ১৮ মিনিট ছেলের কাছে ছিলেন। তবে কথা হয় ইন্টারকমে। বাবার সামনে  আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান। এই কদিনে মা বা ভাই-বোন, কাউকেই  দেখার সুযোগ পাননি তিনি। তাঁকে জেলের ক্যান্টিনের খাবারই খেতে হচ্ছে। বাড়ির  খাবার পাঠানোর আবেদন নাকচ হয়ে  গিয়েছে।

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)র মুম্বই শাখার জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে গোয়াগামী প্রমোদতরীতে তল্লাসি অভিযানে গ্রেফতার হন আরিয়ান ও আরও অনেকে। তাঁর বিরুদ্ধে মাদক সেবন, ষড়যন্ত্রের অভিযোগ এনেছে এনসিবি।

 

 

 

 

 

 

You might also like