Latest News

অন্তঃসত্ত্বা নন নেহা, বোকা বনেছেন সকলেই! নিজেই ফাঁস করলেন বেবি বাম্পের রহস্য

দ্য ওয়াল বুরো: নেহা কক্করের পাতা ফাঁদ থেকে বাঁচতে পারলেন না নেহা কক্করের ভাই টনি কক্করও! তিনি কেন, নেটিজেনরাও একেবারে ক্লিন ব্লোড হয়েছেন নেহার চালে। আসলে চলতি বছরে ২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়িকা নেহা কক্কর। অন্য পাঁচজন নেটিজেনদের মতো নেহার ভাই টনিও ভেবেছিলেন যে তিনি ‘মামা’ হতে চলেছেন, কিন্তু এই আশাতে জল ঢেলে আসল রহস্য ফাঁস করেন নেহা নিজেই।

ঘটনার সূত্রপাত দুদিন আগে। সদ্য হানিমুন থেকে ফিরে বিয়ের দুমাসের মধ্যেই ‘বেবি বাম্প’সহ ছবি নিজেদের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন নেহা ও রোহন। সেই সঙ্গে ক্যাপশন হিসেবে লেখেন ‘খেয়াল রাখা কর’, আর তাই দেখেই টনি কক্করও কমেন্ট করেন যে তিনি মামা হতে চলেছেন। অন্যদিকে বিয়ের দুমাসের মধ্যে বেবি বাম্প, নেহা মা হতে চলেছেন এই সব নিয়ে নেটপাড়াতে চর্চার পারদও ওঠে তুঙ্গে।

যদিও এসব কিছুর মধ্যে জল ঢেলে দেন নেহা নিজেই। আসলে নেহা ও রোহনের নতুন গান ‘খেয়াল রাখা কর’ আসছে ২২ ডিসেম্বর, আর তারই প্রোমোশনের জন্য এই পাবলিসিটি স্যান্ট তাঁরা বেছে নেন। গানের পোস্টারের ছবিটাকেই কত্তা-গিন্নি দুজনে মিলে পোস্ট করেন নিজের ইনস্টাতে, আর সেটা দেখে সকলেই মনে করেন যে নেহা মা হতে চলেছেন।

তবে নেহার বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পর তাঁকে নিয়ে নিন্দা হলেও, শুভেচ্ছার বন্যাতে সেই নিন্দা ভেসে গেছে! যদিও এই মুহূর্তে সবটাই তাঁর গানের প্রচারের জন্য, তিনি এখন মা হচ্ছেন না।

প্রসঙ্গত, অগস্ট মাসে ‘নেহা দা বিহা’ (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। গত ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন এই জুটি। সেদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। এরপর চণ্ডীগড় ও মুম্বইতে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নেহা-রোহন।

You might also like