Latest News

বাচ্চাদের জীবনে ‘নো চাপ’, বার্তা দিল ‘হামি ২’-র নতুন গান

চৈতালি দত্ত

সেদিন দেখা গেল লাল্টু মণ্ডল পুরনো বিলিতি অস্টিন গাড়িতে অতি কষ্টে স্টিয়ারিং ধরেছেন। পাশে বসে আছেন তাঁর স্ত্রী মিতালি মণ্ডল। খুব কষ্টে ব্রেক কষে কষে এগোচ্ছে পুরনো সেই গাড়ি। আর পিছনে বসে তাঁদের আদরের দুই খুদে। দক্ষিণ কলকাতার রাস্তায় লাল্টু-মিতালির এই মিষ্টি রসায়ন দেখার জন্য সেদিন ছিল কচিকাচা থেকে শুরু করে তাদের মা-বাবাদের উপচে পড়া ভিড়। লাল-সাদা বেলুন দিয়ে সাজানো হয়েছিল হুডখোলা সেই অস্টিন গাড়ি।

Haami 2

এভাবে কেউ আগে কোনওদিনও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও গার্গী রায়চৌধুরীকে দেখেছেন কি? বোধহয় নয়। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালক জুটির আগামী ছবি ‘হামি ২’ (Haami 2) আসছে ক্রিসমাসে। তার আগে একেবারে সেদিন অন্য মুডে ধরা দিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও গার্গী রায়চৌধুরী। একদিকে যেমন ছিল মিকি মাউস, ডোরেমনদের ভিড়, অন্যদিকে ম্যাজিক- সব মিলিয়ে ছিল জমজমাট পরিবেশ। আর এইভাবেই প্রকাশ্যে এল ‘হামি ২’ ছবির নতুন গান ‘নো চাপ’ (‘No Chap’)।

প্রায় ৪০ জনের বেশি খুদেদের নিয়ে ছিল সেদিন হয়েছে এক বর্ণাঢ্য অনুষ্ঠান। ইতিমধ্যে এই গান এতটাই জনপ্রিয় হয়েছে যে লোকের মুখে মুখে ফিরছে। গানটি গেয়েছেন খুদে শিল্পীর দল- ঈশান দাস, শর্মিষ্ঠা দেবনাথ, রোহন দাস, ঐন্দ্রিলা সান্যাল।

Haami 2
Haami 2

ছোট্ট বয়সে খুদেদের সত্যি কতই না ঝক্কি পোহাতে না হয়! একে তো পড়াশোনার চাপ, তার উপর আবার খেলাধূলার জন্য সময় বের করা। সব মিলিয়ে যেন শিশুদের উপরে বড্ড চাপ। বাচ্চাদের জীবনে আর কী কী ধরনের চাপ থাকে তা নিয়েই গান বেঁধেছেন ও সুরারোপ করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সেদিন উইন্ডোজ প্রোডাকশনের ব্যানারে ছোটদের খুনসুটি মজার মাঝেই এই গান মুক্তি পেল। এটি সম্পূর্ণভাবে পারিবারিক একটি ছবি। ‘হামি ২’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও গার্গী রায়চৌধুরী।

ডিডিএলজে: বলিউডের নব-রোম্যান্স সভ্যতার ২৭ বছর, এখনও হল কাঁপাচ্ছে রোজ

You might also like