Latest News

ঋদ্ধিমা-গৌরবের মাখামাখি প্রেম সুইমিংপুলে, চোখ ফেরানোই দায়! দেখুন সেই ছবি

দ্য ওয়াল ব্যুরো: টলিউডের এভারগ্রিন জুটি তাঁরা। গৌরব চক্রবর্তী আর ঋদ্ধিমা ঘোষ। বছর চারেক হল তাঁদের চার হাত এক হয়েছে। তার আগে চুটিয়ে প্রেমও করেছেন দীর্ঘদিন। গৌরব-ঋদ্ধিমার সম্পর্কের বয়স নয় নয় করেও হল প্রায় ১১ বছর। আজও দুজন দুজনের প্রেমে হাবুডুবু খান এই তারকা দম্পতি। প্রতিদিন নিজেদের আবিষ্কার করেন নতুন করে।

এদিন এই তারকা জুটির একটি মাখামাখি প্রেমের ছবি মুগ্ধ করেছে অনুরাগীদের। তাঁদের প্রেম দেখে চোখ ফেরানোই দায় হয়ে পড়েছে। সুইমিংপুলের মধ্যে উষ্ণতা ছড়িয়েছেন গৌরব-ঋদ্ধিমা। দুজনেই পরেছেন কালো পোশাক। কালো শার্টে গৌরবকে বরাবরের মতোই ঝকঝকে লাগছে। কালো শাড়িতে আলাদা করে নজর কেড়েছেন ঋদ্ধিমা। তাঁর উন্মুক্ত ক্লিভেজ উষ্ণতার পারদ চড়িয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের মাঝে আধো ডোবা হয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনেই। একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন অপলক দৃষ্টিতে।

এই ছবি তুলেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ছবিটি গৌরব, ঋদ্ধিমা দুজনেই শেয়ার করেছেন নিজের নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন একই ক্যাপশন।

 

দুজন দুজনের উদ্দেশে কী বার্তা দিলেন সব্যসাচী ও মিঠু চক্রবর্তীর পুত্র আর পুত্রবধূ?

ছবির সঙ্গে তাঁরা দুজনেই লিখেছেন, এত এত বছর কেটে গেছে। তবু আমার হৃদয় এখনও কেঁপে ওঠে, যখন আমার চোখে তুমি চোখ রাখো।

গৌরব-ঋদ্ধিমার এমন মাখামাখি প্রেমের দৃশ্য নিয়ে টলিপাড়ায় জোর চর্চা শুরু হয়ে গেছে। দুরন্ত গতিতে ভাইরালও হয়েছে এই ছবি। আরও একবার একে অপরকে এভাবেই প্রেম নিবেদন করলেন তারকা দম্পতি। তাঁদের ছবি আরও একবার মন কাড়ল অনুরাগীদের।

You might also like