Latest News

গৌরব-ঋদ্ধিমা ফের আগুন জ্বাললেন জলে, এবার প্রেম স্প্যানিশ কায়দায়

দ্য ওয়াল ব্যুরোঃ কিছুদিন আগেই সুইমিং পুলের জলে দাঁড়িয়ে আগুন ধরিয়েছিলেন গৌরব ঋদ্ধিমা। টলিউডের এই তারকা জুটির আদর মাখা ছবি দেখে নেটিজেনদের চোখ ফেরানোই দায় হয়েছিল। এবার আবার সেই পুলের জল থেকেই আরও এক ছবি পোস্ট করলেন দম্পতি। একে অপরকে প্রেম নিবেদন করলেন নতুন কায়দায়।

May be an image of 2 people

 

এদিনও গৌরব চক্রবর্তী আর ঋদ্ধিমা ঘোষ একই ছবি শেয়ার করেছেন নিজের নিজের ফেসবুক পেজ থেকে। সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলের জলে আধোভেজা হয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনেই। বউকে পিছন দিক থেকে জড়িয়ে রয়েছেন গৌরব, মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন ঋদ্ধিমার চোখের দিকে। দুজনের পরনেই কালো পোশাক। ঋদ্ধিমা পরেছেন কালো শাড়ি। আর গৌরবের গায়ে রয়েছে কালো শার্ট। ছবিটি তুলেছেন এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় চিত্রগ্রাহক তথাগত ঘোষ। যুগলের প্রেম দেখে মুগ্ধ অনুরাগীরাও।

May be an image of 2 people and people standing

 

ছবির ক্যাপশনে দুজনেই একে অপরের প্রতি প্রেম নিবেদন করেছেন। তবে খানিক ভিন্ন কায়দায়। দুজনেই প্রেম জানানোর জন্য বেছে নিয়েছেন স্প্যানিশ ভাষাকে। বলেছেন, ‘তি আমো’। স্প্যানিশ ভাষায় এর অর্থ হল, ‘আমি তোমাকে ভালবাসি’। প্রেম নিবেদনের ক্ষেত্রে এই শব্দযুগল অনেকেরই চেনা। তা যেন আলাদা মাধুর্য পেয়েছে গৌরব ঋদ্ধিমার ছবিতে।

একসঙ্গে ১১ বছর কাটিয়ে দিলেন গৌরব ঋদ্ধিমা। তাঁদের বিয়ের বয়স চার বছর। ২০১৭ সালের নভেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। টলিপাড়ায় এই জুটি বরাবরই সুপারহিট।

You might also like