Latest News

পার্টিতে ছাড়বেন না, আরিয়ানকে শৃঙ্খলার শাসনে বাঁধবেন শাহরুখ-গৌরী, হবে কাউন্সেলিংও

দ্য ওয়াল ব্যুরো: ঘরের ছেলে ঘরে ফিরেছে। শূন্য ঘর আবার প্রাণ পেয়েছে। এবার ২৩ বছরের আরিয়ানকে (aryhan khan) ধরে বেঁধে রাখতে মরিয়া শাহরুখ-গৌরী (shahrukh-gauri)। তিন সপ্তাহের ওপর  ক্রুজ মাদক মামলায়  আর্থার রোড সেন্ট্রাল জেলে কাটিয়ে শনিবার সকালে মন্নত এ ফিরেছেন সুপারস্টার-পুত্র। একের পর এক জামিনের আর্জি খারিজ হওয়ায় রাতের ঘুম উড়ে গিয়েছিল বাবা, মায়ের। শেষ পর্যন্ত জামিন (bail) দিয়েছে বম্বে হাইকোর্ট। জীবনে বড় ধাক্কা খাওয়া ছেলের জন্য বিশেষ প্ল্যান ঠিক করেছেন কিং খান, গৌরী।  ছেলেকে শৃঙ্খলার শাসনে (discipline) বাঁধবেন তাঁরা।  নতুন রুটিন হচ্ছে (routine) আরিয়ানের জন্য।

আপাততঃ কয়েকটা দিন বাড়ির বাইরে বেরতে দেওয়া হবে না তাঁকে, কেননা বাড়ির দরজায় চাতক পাখীর মতো অপেক্ষা করছে মিডিয়ার লোকজন, ফ্যানরা। তাছাড়া জামিনের নানা শর্তও আছে। ছেলেকে পার্টিতে (party)যেতে দেবেন না তাঁরা। বলিউডের গ্ল্যামার দুনিয়া (glamour world) থেকেও দূরে রাখা হবে তাঁকে।  জেলে ঠিকমতো খাওয়া দাওয়া না হওয়ায় তাঁর হেলথ চেক আপ (health check up)করানো হবে। তার রিপোর্ট পাওয়ার পর ডায়াটিশিয়ানের সঙ্গে কথা বলে ডায়েট চার্ট ঠিক হবে।

শরীরের পাশাপাশি তাঁর মনের স্বাস্থ্যের কথাও ভাবছেন তারকা দম্পতি। জীবনের এই কঠিন অভিজ্ঞতার অধ্যায় পিছনে ফেলে যাতে ছেলে  নতুন করে এগিয়ে যেতে পারে, সেজন্য তাঁর কাউন্সেলিং (counselling) করারও সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। শাহরুখ স্থির করেছেন, এত বড় একটা ঘটনা যখন ঘটে গেল, তখন ২ নভেম্বর তাঁর জন্মদিনে ধুমধাম হবে না। একেবারে ঘরোয়া মুডে দিনটা কাটাবেন। ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। তারপরই আবার সিনেমার শ্যুটিং শুরু করবেন কিং খান। যশরাজ ফিল্মসের পরের ছবি পাঠান-এ অভিনয় করছেন তিনি। আরিয়ানের গ্রেফতারির জন্য যাত্রা বন্ধ রাখতে হয়েছে, কিন্তু শাহরুখের  শ্যুটিংয়ের  জন্য স্পেন যাওয়ার কথা ছিল।

তবে এর মধ্যেই খান পরিবারের ঘনিষ্ঠ লোকজনরা মন্নত-এ আসছেন। দেওয়ালির আলোয় সেজে উঠছে মন্নত।

 

 

 

You might also like