Latest News

টি-সিরিজে চাকরির প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ! ভূষণ কুমারের বিরুদ্ধে এফআইআর

দ্য ওয়াল ব্যুরো: ধর্ষণে অভিযুক্ত টি সিরিজের  ম্যানেজিং ডিরেক্টর ভূষণ  কুমার। মুম্বইয়ে নিজের সংস্থায় কাজ দেওয়ার অছিলায় ডেকে এক মহিলাকে ধর্ষণ, এমনকী চুপ করিয়ে  রাখতে তাঁর ছবি ও ভিডিও সোস্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকি দিয়েছেন, এমনই অভিযোগ উঠেছে টি সিরিজ কর্তার নামে। ২০১৭ থেকে ২০২০ র মধ্যে তিনবার মহিলাকে ধর্ষণ  করা হয় বলে অভিযোগ। আন্ধেরির (ওয়েস্ট) ডিএন নগর থানায় ভূষণের বিরুদ্ধে গত বৃহস্পতিবার একটি এফআইআর দায়ের করা হয়েছে।
তাঁর বাবা গুলশন  কুমার ছিলেন  টি সিরিজের প্রতিষ্ঠাতা। মিউজিক রেকর্ড লেবেল  ও ফিল্ম প্রোডাকশন কোম্পানি হিসাবে জনপ্রিয় টি সিরিজ। বিগত নয়ের দশকে গুলশনের  পরিচিতি ছিল ক্যাসেট কিং হিসাবে। ১৯৯৭ সালে আন্ধেরিতে গুলিতে নিহত হন তিনি।

পুলিশ জানিয়েছে, ৩০ বছর বয়সি ওই মহিলা এফআইআর রুজু করে দাবি করেছেন, ২০১৭র সেপ্টেম্বর থেকে গত বছর পর্যন্ত তাঁকে যৌন নিগ্রহ করেছেন ভূষণ, পাশাপাশি হুমকি দিয়েছেন , মুখ খুললে বিরাট ক্ষতি  হবে তাঁর।

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা), ৫০৬ (ফৌজদারি ভীতিপ্রদর্শন) ধারায় এফআইআর রুজু হওয়ার খবর নিশ্চিত করেছেন  মুম্বই পুলিশের জনৈক  পদস্থ অফিসার।

২০১৮ সালে ফিল্ম ইন্ডাস্ট্রি সহ নানা পেশায় ক্ষমতাবানদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে মি-টু আন্দোলন শুরু করেছিলেন নানা পেশার মহিলারা। সেই দফায় ভূষণকে কাঠগড়ায় তোলা হয়েছিল। তবে সেবারে মুখ খোলা মহিলাই ফের তাঁকে কাঠগড়ায় তুলেছেন কিনা, তা স্পষ্ট নয়।

 

 

 

You might also like