Latest News

পার্ণো কি পদ্ম ছেড়ে জোড়াফুলে আসছেন? মিমির সঙ্গে ‘পার্টি’ উস্কে দিচ্ছে জল্পনা

দ্য ওয়াল ব্যুরো: রাজ্য রাজনীতিতে যে গতিতে দলবদল চলছে, তাতে নিখাদ এমনি সখ্যও কোনও না কোনও জল্পনাকে উস্কে দিচ্ছে। বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী পার্ণো মিত্রর সঙ্গে হঠাৎ কীসের এত সখ্য তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর এই নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। মিমি একা নন, রয়েছেন পার্ণো, অঙ্কিতা আরও অনেকেই।

বিজেপি সদস্য পার্ণোর সঙ্গে গোয়ায় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর সৈকত ভ্রমণ নিয়ে জল্পনা তুঙ্গে। পার্ণো-মিমির হঠাৎই গাঢ় বন্ধুত্বের মধ্যে রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন অনেকে।

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। গোয়ার হোটেল থেকেই নানান মুহূর্তের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করছেন মিমি।

একের পর এক ছবি -ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে হঠাৎ করে বিজেপি সদস্য পার্ণোর সঙ্গে গোয়ায় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

টলিপাড়ায় এখন দলবদলের হিড়িক চলছে। সদ্যই যশ দাসগুপ্ত সহ একঝাঁক তারকা বিজেপিতে যোগদান করেছেন। গতকাল অমিত শাহের মঞ্চে বিজেপিতে গিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

তবে মিমির যে পদ্মবনে যাওয়ার পরিকল্পনা নেই সেটা তিনি তাঁর টুইটের মাধ্যমেই পরিষ্কার করে দিয়েছেন নেটিজেনদের কাছে। সময়ই উত্তর দেবে, পার্ণো মিমির সম্পর্ক শুধু বন্ধুত্বের নাকি এর মধ্যে রয়েছে অন্য কোনও সমীকরণ। কেউ কেউ মনে করছেন নুসরতের সঙ্গে মিমির দূরত্ব বেড়েছে আর তার মাঝেই জায়গা করে নিচ্ছেন পার্ণো।

You might also like