Latest News

সুশান্তের নামে রাস্তা, অভিনেতাকে অমর করে রাখছেন বিহারবাসী

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের নামে এ বার রাস্তার নাম রাখা হচ্ছে বিহারে। শুধু রাস্তা নয়, দুই রাস্তার সংযোগস্থলে একটি মোড়ের নামকরণও হয়েছে অভিনেতার নামেই। সুশান্তকে শ্রদ্ধা জানাতে সম্প্রতি এমনই সিদ্ধান্ত নিয়েছে বিহার প্রশাসন।

সুশান্ত নিজে বিহারের পূর্ণিয়া জেলার বাসিন্দা। সেখানকার একটি রাস্তার নাম এ বার থেকে হবে সুশান্ত সিং রাজপুত পথ। আর পূর্ণিয়ার ফোর্ড কোম্পানি চকের নাম হয়েছে সুশান্ত সিং রাজপুত চক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সুশান্ত সিং রাজপুত চক লেখা ফলকের সামনে দাঁড়িয়ে ছবি তুলছেন অভিনেতার অসংখ্য ভক্ত। ভক্তদের উচ্ছাস-উদ্দীপনা স্পষ্টই বুঝিয়ে দিয়েছে যে সশরীরে বেঁচে না থাকলেও আজীবন দর্শক ওরফে অভিনেতার আসল ‘গডফাদার’-দের মনে।

এর আগে সুশান্তের পরিবারের তরফে জানানো হয়েছিল পাটনার বাড়ি সাজানো হবে সুশান্তের স্মৃতিতে। পাশাপাশি সুশান্তের বাবা এবং দিদিরা জানিয়েছিলেন, নতুন প্রজন্মের মেধাবীদের পাশে দাঁড়ানোর জন্য অভিনেতার নামে খোলা হবে একটি প্রতিষ্ঠান।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় আত্মহত্যা করেছেন সুশান্ত। গলায় ফাঁস লাগার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁর। তবে এ কথা মানতে নারাজ অনেকেই। অভিনেতার রহস্যজনক মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুলেছেন অনেকেই।

অন্যদিকে মাত্র ৩৪ বছর বয়সে অভিনেতা কেন এমন মারাত্মক সিদ্ধান্ত নিলেন তা জানতে তদন্ত শুরু করেছে বান্দ্রা পুলিশ। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজনের বয়ান রেকর্ড করা হয়েছে। শোনা গিয়েছে, দীর্ঘ ৬ মাস ধরে মানসিক অবসাদ ভুগছিলেন তিনি। সুশান্তের মৃত্যুর পর বারবার ঘুরেফিরে এসেছে স্বজনপোষণ এবং ব্যক্তিগত শত্রুতার কথা। এইসব দিকই খতিয়ে দেখছে পুলিশ।

বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনশালি, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’-র পরিচালক মুকেশ ছাবরা, অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক, যশ রাজ ফিল্মসের দুই প্রাক্তন আধিকারিক এবং কাস্টিং ডিরেক্টর-সহ অভিনেতার পরিবার বন্ধুবান্ধব মিলিয়ে জন্য তিরিশেক লোককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

You might also like