Latest News

খোলামেলা পোশাক মালাইকার, ‘বেশি বয়সে নজরে আসার চেষ্টা’, দেদার ট্রোলড অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: খোলামেলা পোশাকের জন্য হামেশাই ট্রোলড হন মালাইকা অরোরা। তবে এবার যেন একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলেছেন অভিনেত্রী, অন্তত নেটিজেনদের একটা পক্ষের তেমনটাই মত।

সম্প্রতি ‘মিস ডিভা ২০২০’ ইভেন্টে হাজির হয়েছিলেন মালাইকা। পরনে হলুদ রংয়ের লং গাউন। তবে অফশোল্ডার এই গাউন ছিল মালাইকার অন্যান্য পোশাকের তুলনায় একটু বেশিই খোলামেলা। আর তাতেই বেজায় চটেছেন একদল নেটিজেন। বেশ কড়া ভাষায় মালাইকাকে আক্রমণ করেছেন তাঁরা।

পাপারাৎজি অবশ্য এই অবতারে মালাইকাকে দেখে এক মুহূর্তও সময় নষ্ট করেনি। নিমেষেই ফ্রেমবন্দি হয়েছে মালাইকার লাস্যময়ী লুক। অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্টের প্রশংসা করেছেন বলিউডের অনেক তারকাই। পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানও বলেছেন দারুণ লাগছে মালাইকাকে দেখতে। তবে এত প্রশংসার মাঝেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা।

কেউ বলেছেন, “কীভাবে এমন নির্লজ্জের মতো পোশাক পরলেন নায়িকা।” তো কারও কথায় “শরীরের গোপন অঙ্গ এভাবে প্রকাশ্যে আনার কী দরকার।” অনেকেই আবার বলছেন “বয়স হয়েছে মালাইকার। তাই এভাবে লাইমলাইটে আসার চেষ্টা করছেন।” তবে যতই ট্রোল হোক না কেন নেট দুনিয়ায় এখন ভাইরাল মালাইকার এই ছবি।

তবে কেবল খোলামেলা পোশাকের জন্য নয় সোশ্যাল মিডিয়ায় মালাইকা হামেশাই ট্রোলড হন অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কারণেও। বয়সে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা অবশ্য কখনও প্রকাশ্যে স্বীকার করেননি মালাইকা। তবে যেকোনও উৎসব উদযাপনের একসঙ্গে ছুটি কাটাতে যান দুই তারকা। থাকেন পরিবারের সদস্যরাও। ২০২০-র শুরুর আগেও নতুন বছর উদযাপন করতে গোয়া গিয়েছিলেন অর্জুন-মালাইকা। এর আগে ইউরোপেও ছুটি কাটাতে যান এই দুই তারকা।

You might also like