Latest News

কনের বেশে ক্যাটরিনা, হাত ধরে বিয়ের মণ্ডপে পৌঁছে দিচ্ছেন অমিতাভ-জয়া

দ্য ওয়াল ব্যুরো: কনের সাজে হাজির ক্যাটরিনা কাইফ। পরনে হাল্কা গোলাপি রংয়ের লেহেঙ্গা। তাতে ভারী সিক্যুয়েন্সের কাজ। সঙ্গে মানানসই গয়না। হাত ধরে ক্যাটরিনাকে বিয়ের মণ্ডপে পৌঁছে দিচ্ছেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। বিয়ের আসরে হাজির দক্ষিণী অভিনেতা নাগার্জুন, প্রভু এবং শিব রাজকুমারও।

বেশ কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় চলছে জল্পনা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে নিয়ে। কানাঘুষো শোনা যাচ্ছে জমিয়ে ডেট করছেন এই দুই তারকা। সম্প্রতি এক পার্টিতে প্রকাশ্যে ক্যাটরিনাকে মিসেস কৌশল বলেও ডেকে বসেন অনেকে। তার মধ্যেই সামনে এল কনের বেশে ক্যাটরিনার এই ছবি। জমকালো শেরওয়ানি, মাথায় গোলাপি পাগড়ির পরে তাক লাগিয়েছেন অমিতাভ। ভারী ডিজাইনের গয়না আর সাবেকি শাড়িতে পাল্লা দিয়েছেন জয়া বচ্চনও। 

হাত ধরে ক্যাটরিনাকে বিয়ের মণ্ডপে পৌঁছে দেওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে অমিতাভ বচ্চনের অফিশিয়াল ফ্যানপেজ থেকে। আর সেখান থেকেই জানা গিয়েছে, এক বিজ্ঞাপনী শ্যুটের জন্যই একসঙ্গে দেখা গিয়েছে এতজন সেলিব্রিটিকে। তবে কীসের বিজ্ঞাপন সে ব্যাপারে কিছু জানাননি অমিতাভ। যদিও বিজ্ঞাপনী শ্যুট হলেও বিয়ের কনের বেশে ক্যাটরিনার এই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল।  

ইনস্টাগ্রামের ওই পোস্টেই লেখা হয়েছে, “জয়া এবং আমার কাছে এটা খুবই গর্বের ব্যাপার। দক্ষিণের তিন মহারথীর সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমাদের। বিয়ের অনুষ্ঠানের দৃশ্য থাকায় এক পরিবারের সদস্য হওয়ার যে বন্ডিং সেটাও অনুভব করেছি আমরা। কত সুন্দর মুহূর্ত তৈরি হয়েছে এই শ্যুটিংয়ে।” সোনালি পাড়ের সাদা ধুতি, সাদা শার্ট আর মাথায় সাদা দোপাট্টা বেঁধে জয়া বচ্চনের সঙ্গে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে অমিতাভকে। সবুজ শাড়িতে তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন ক্যাটরিনাও। 

কনের সাজে ক্যাটরিনা এবার কোন বিজ্ঞাপনে আসবেন তা জানতে এখন মুখিয়ে রয়েছেন দর্শকরা। কবে থেকে এই বিজ্ঞাপন দেখা যাবে, কীসের বিজ্ঞাপনেই বা এতজন তারকাকে একসঙ্গে দেখা যাবে সে ব্যাপারে নিশ্চিত ভাবে কিছুই জানা যায়নি। এখন শুধুই সঠিক সময়ের অপেক্ষা।

You might also like