Latest News

রান্নাঘরের কাঁচি দিয়েই বিরাটের চুলে নতুন ছাঁট দিলেন অনুষ্কা, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রান্নাঘরের কাজ করার জন্য ছোটখাটো কাঁচির ব্যবহার করে থাকেন প্রায় সকলেই। কিন্তু সেই কাঁচি দিয়ে যে চুল কেটে ফেলা যায় এমনটা বোধহয় কেউ কখনও ভাবেননি। তবে এবার এমনটাই করে দেখালেন অনুষ্কা শর্মা। রান্নাঘরের কাঁচি দিয়ে চুল ছাঁটলেন বিরাট কোহলির। শান্তশিষ্ট স্বামীর মতোই বউয়ের সমস্ত এক্সপেরিমেন্টও সইলেন কিং কোহলি।

হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বিরুষ্কা জুটি। করোনা সংক্রমণ রুখতে তৎপর এই তারকা দম্পতি। তবে বাড়িতে নানা রকমের খুনসুটি করেই সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। এমনিতেও সারা বছর কাজের ব্যস্ততায় সেভাবে একসঙ্গে সময় কাটানো হয় না দু’জনের। তাই হোম কোয়ারেন্টাইন থাকাকালীন সময়ের পুরোটাই সদ্ব্যবহার করছেন এই দুই সেলেব।

শনিবার সকালেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। সেখানেই দেখা গিয়েছে রান্নাঘরের কাঁচি নিয়ে বিরাটের চুলে নতুন ছাঁট দিতে ব্যস্ত তিনি। কোয়ারেন্টাইনে থাকার সময়টা যে দু’জনে বেশ মজায় কাটাচ্ছেন সেটা বোঝাই গিয়েছে। ওই ভিডিওতে বিরাটকে বলতে শোনা গিয়েছে, “রান্নাঘরের কাঁচি দিয়ে আমার বউ চুল কেটে দিচ্ছে। দারুণ হচ্ছে হেয়ার কাট।“

এর আগে করোনাভাইরাসের সতর্কতায় বেশ কিছু ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন বিরাট-অনুষ্কা। সবক্ষেত্রেই জনসাধারণের কাছে এই তারকা দম্পতি আবেদন করেছিলেন যাতে সকলেই বাড়িতে থাকেন এবং ২১ দিনের লকডাউনের সমস্ত নিয়ম মেনে চলেন। প্রসঙ্গত, সংক্রমণ যাতে আর না ছড়াতে পারে সেজন্য তিন সপ্তাহের লকডাউন চলছে ভারতে। জরুরিভিত্তিক পরিষেবা ছাড়া বন্ধ রয়েছে বাকি সবকিছুই। ইতিমধ্যেই দেশে করোনা আক্রান্তের সংখ্যা হাজার পেরিয়েছে। মৃত্যু হয়েছে ২১ জনের।

You might also like