Latest News

‘পরিচালকের প্রথম পছন্দ ছিলেন দেব, ভাগ্যিস হয়নি’! গোপন তথ্য ফাঁস করলেন ‘ভটভটি’ ঋষভ

দ্য ওয়াল ব্যুরো: ১১ অগস্ট মুক্তি পেয়েছে তথাগত মুখোপাধ্যায়ের নতুন বাংলা সিনেমা ‘ভটভটি’ (Bhotbhoti)। কিন্তু সমস্যা হয়েছে সিনেমা হল পেতে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তথাগত মুখোপাধ্যায়, বিবৃতি চট্টোপাধ্যায়, দেবলীনা দত্ত, ঋষভ বসু সহ আরও অনেকেই।

তবে এত বিতর্কের মাঝে ‘ভটভটি’র পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব (Dev)। আর এজন্য দেবকে ধন্যবাদ জানাতে ভুললেন না ঋষভ বসু এবং দেবলীনা দত্ত। একইসঙ্গে ‘খোকাবাবু’কে নিয়ে গোপন তথ্যও ফাঁস করলেন ঋষভ।

ঋষভ লেখেন, ‘ভটভটি দেবদার অন্ধ ভক্ত। জাহাজবস্তির ভটভটি যেভাবে জলপরীকে উদ্ধার করে এবং তার সঙ্গে প্রেম করে, পুরোটাই দেবদার পাগলু ফ্যান হয়ে। অশেষ ধন্যবাদ দেবদা, আমাদেরকে তোমার ভালবাসা দেওয়ার জন্য এবং আমাদের এই কঠিন যাত্রার শুভাকাঙ্খী হওয়ার জন্য।’

হল পাচ্ছে না ‘ভটভটি’, সোশ্যাল মিডিয়ায় কার উদ্দেশে তোপ দাগলেন তথাগত!

তবে এখানেই শেষ নয়। এই পোস্টের সঙ্গে ঋষভ এই ছবি নিয়ে একটি গোপন তথ্যও ফাঁস করেছেন। তিনি লেখেন, ‘পরিচালক নিজে চেয়েছিলেন ভটভটির চরিত্রে দেবকে কাস্টিং করতে। ভাগ্যিস হয়নি, তাহলে আমার যে কী হত!’ ঋষভের এই পোস্টটি শেয়ার করেছিলেন তাঁর সহ-অভিনেতা দেবলীনাও।

উল্লেখ্য, ‘ভটভটি’ দেখতে দর্শকরা যাতে হলে আসেন সেই আমন্ত্রণ জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে একধিক টুইট করেন দেব। সঙ্গে টিম ‘ভটভটি’কেও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এরপর তাঁকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা ঋষভ বসু এবং দেবলীনা দত্তরাও পাল্টা ফেসবুক পোস্ট করেন।

You might also like