Latest News

৪৬ বছর পরে দেবের ছবিতে ফিরছে মৃগয়া জুটি! শ্যুটিং শুরু, কবে মুক্তি পাবে ‘প্রজাপতি’

দ্য ওয়াল ব্যুরো: ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। আর আজ, মঙ্গলবার থেকে শুরু হয়ে গেল দেবের (Dev) পরবর্তী সিনেমা ‘প্রজাপতি’র (Projapoti) শ্যুটিং। এদিন সকালে সল্টলেকে শুরু হয় ছবির কাজ। গল্প সম্বন্ধে এখনও তেমন কিছু জানা না গেলেও মনে করা হচ্ছে ‘টনিক’ বা ‘কিশমিশ’-এর মতো সম্পর্কের টানাপড়েন দেখাবেন পরিচালক। উল্লেখ্য, এই সিনেমার ডিরেক্টর ‘টনিক’ খ্যাত অভিজিৎ সেন।

আরও পড়ুন: ‘ম্যায়নে পেয়ার কিয়া’র সঙ্গে জুড়েছিলেন তরুণ মজুমদার! ডিরেক্টরকে বলতেন ‘স্ক্রিপ্ট নিয়ে ঘুমাও’

এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দেব (Dev) নিজেই এই শ্যুটিং শুরুর সুখবর ভাগ করে নিয়েছেন ফ্যানদের সঙ্গে। একইসঙ্গে জানিয়ে দিয়েছেন, সব ঠিক থাকলে আগামী বড়দিনেই মুক্তি পাবে সিনেমা (Projapoti)।

এর পাশাপাশি ছবির কাস্টিংয়ে রয়েছে বিরাট চমক। এই ছবির হাত ধরে টলিউডে ৪৬ বছর পর ফিরছে মৃগয়া জুটি। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতাশঙ্করকে আরও একবার দেখা যাবে বড়পর্দায় এই ‘প্রজাপতি’ (Projapoti) সিনেমাতেই। এদিন শ্যুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের মিঠুন (Mithun Chakraborty) জানান, দেবের (Dev) বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে। বাবা ও ছেলের সম্পর্কের গল্পই বলবে টলিউডে তাঁর কামব্যাক ছবি। তবে মমতাশঙ্করের চরিত্র সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। এছাড়াও, দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য। তিনিই দেবের নতুন ‘প্রজাপতি’।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev) প্রযোজিত এই সিনেমাটির ফার্স্টলুক মুক্তি পেয়েছিল গত সরস্বতী পুজোয়। তার পরপরই জানা যায়, মৃগয়া (Mithun Chakraborty) জুটিকে এই সিনেমার মাধ্যমেই আবার একসঙ্গে ফেরাচ্ছেন দেব। তবে থেকেই ভক্তদের দিন গোনা শুরু হয়েছে। আজ সিনেমার শ্যুটিং শুরুর দিন সেই অপেক্ষাই যেন আরও একটু বাড়িয়ে দিলেন দেব।

You might also like