Latest News

নগেন্দ্রপ্রসাদের পর ‘বাঘা যতীন’! ফের ঐতিহাসিক চরিত্রে পর্দায় আসছেন দেব

দ্য ওয়াল ব্যুরো: পুরনো খবরে সিলমোহর পড়ল। স্বাধীনতা দিবসের প্রাক্কালে দেব (Dev) নিজেই জানালেন সুখবর। বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীনের (Bagha Jatin) ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। ১৪ অগস্ট, রাত সাড়ে আটটা নাগাদ নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই আনন্দ সংবাদ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন দেব।

রবিবার রাতে দেব যেই ছবিটি পোস্ট করেছেন, সেটি আদতে একটি ২০ পয়সার পোস্ট অফিস স্ট্যাম্প। সেই স্ট্যাম্পে রয়েছে বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের ছবি। দেখা যাচ্ছে, তিনি একটি ঘোড়া ধরে রয়েছেন। পোস্টের ক্যাপশনে দেব লিখেছেন, ‘আমার জীবনের অন্যতম কাঙ্খিত ছবির সাক্ষী হোন আগামীকাল সকাল ১১টায়। কাল দেখা হবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর পেজে।’

গত মাসেই শোনা গিয়েছিল ‘গোলন্দাজ’-এর পর দেব ফের একজন ঐতিহাসিক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে চলেছেন এবং সেই চরিত্রের নাম যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীন। এই খবর সামনে আসতেই ভক্তদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। জানা গিয়েছিল, এই ছবি পরিচালনা করবেন অরুণ রায়, যিনি ইতিমধ্যেই ‘এগারো’, ‘হীরালাল’, ‘৮/১২ বিনয় বাদল দীনেশ’-এর মতো ঐতিহাসিক গল্প নির্ভর ছবি বানিয়েছেন।

এই খবর কানাঘুষো শোনা যেতেই দ্য ওয়ালের তরফে দেবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। যদিও তিনি ফোন ধরেননি। তবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পিআর টিমের তরফে সেসময় জানানো হয়েছিল, এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। দেব নাকি এরকম কোনও ছবিতে অভিনয়ই করছেন না। এইটুকু বলেই ফোন কেটে দেওয়া হয়। তবে খবরটি যে একেবারেই ভিত্তিহীন ছিল না, আজ রাতে দেবের পোস্টে তা জলের মতো পরিষ্কার হয়ে গেল।

‘পরিচালকের প্রথম পছন্দ ছিলেন দেব, ভাগ্যিস হয়নি’! গোপন তথ্য ফাঁস করলেন ‘ভটভটি’ ঋষভ

You might also like