Latest News

কালীপুজোয় খড়গ হাতে চমকে দিলেন ‘ডাকাত’ দেব! চোখ ছানাবড়া ভক্তদের

দ্য ওয়াল ব্যুরো: কালীপুজোর সকালে নতুন রূপে সামনে এলেন টলিউড সুপারস্টার দেব। এ যে সে রূপ নয়। একেবারে ‘ডাকাত’ বেশে হাজির তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হল দেবের নতুন ছবি ‘রঘু ডাকাত’-এর প্রথম লুক। আর শুরুতেই ডাকাত বেশে দর্শকদের তাক লাগিয়ে দিলেন ‘খোকাবাবু’।

পুজোয় দেবের ছবি ‘গোলন্দাজ’ দর্শকদের মুগ্ধ করেছে। শুধু কাহিনির জমজমাট বাঁধন নয়, দেবের অভিনয়তেও গলে গিয়েছেন ভক্তরা। পুজোর ভিড়ে হল-মুখী হয়েছেন জনগণ। সেই আবহ কাটেনি এখনও। তার মাঝেই দীপাবলিতে আরও এক চমক নিয়ে হাজির হলেন তিনি।

‘রঘু ডাকাত’ ছবিটির পরিচালনায় রয়েছেন ‘গোলন্দাজ’ খ্যাত ধ্রুব বন্দ্যোপাধ্যায়। প্রযোজনায় এসভিএফ ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন অবলম্বনে তৈরি ‘গোলন্দাজ’ দর্শকদের এতটাই পছন্দ হয়েছে যে, এই পরিচালক-অভিনেতা জুটিকে ফের একসঙ্গে ফেরাচ্ছেন প্রযোজকরা।

ছবির প্রথম লুকে দেবকে পিছন ঘুরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। পরনে ধুতি, ঊর্ধ্বাঙ্গ উন্মুক্ত। মাথায় লাল ফেট্টি বেঁধে তিনি যেন মেতেছেন কোনও সর্বনাশের খেলায়। তাঁর এক হাতে জ্বলন্ত মশাল, আর এক হাতে উঁচিয়ে রেখেছেন খড়গ।

প্রথম লুক দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

এই প্রথম লুক প্রকাশ করে নিজের ফেসবুক পেজে দেব লিখেছেন, আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার এই পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন – নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা “রঘু ডাকাত”।

দীপাবলির সকাল সকাল এমন ছবি দেখে দেব-ভক্তরা আপ্লুত। নতুন রূপে প্রিয় অভিনেতাকে দেখতে পাওয়ার জন্য আর যেন তাঁদের তর সইছে না। কমেন্ট বাক্সে গিয়ে সকলেই নিজের উৎসাহ, উন্মাদনার কথা জানাতে শুরু করেছেন। ‘গোলন্দাজ’ দেব দীপাবলির সকালে এভাবেই আরও এক অপেক্ষা ছুড়ে দিলেন দর্শকদের উদ্দেশে। শুরু হল শুভমুক্তির দিন গোনা।

You might also like