Latest News

২০ কোটি ক্ষতিপূরণ, পণের টাকা ফেরত্, হানি সিংয়ের কাছে আর কী চেয়ে কোর্টে স্ত্রী?

দ্য ওয়াল ব্যুরো: গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের (Yo Yo Honey Singh) স্ত্রী শালিনীকে (wife Shalini)) তাঁর নিজস্ব জিনিসপত্র সংগ্রহ করে নিয়ে আসার জন্য ৫ সেপ্টেম্বর শ্বশুরবাড়ি (matrimonial home) যাওয়ার অনুমতি দিল দিল্লির আদালত।  মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট তানিয়া সিং অবশ্য শুক্রবার হানি, শালিনীকে নিয়ে ইন ক্যামেরা কাউন্সেলিং করার পর এই অনুমতি দেন। তিনি নাকি মন্তব্য করেছেন, দুজনের প্রতিই ন্যয়বিচার করার শক্তি যেন আমাদের ঈশ্বর দেন।স্বামীর বিরুদ্ধে শারীরিক, মানসিক অত্যাচার ও আবেগ (physical, mental, emotional torture) নিয়ে ছিনিমিনি খেলার অভিযোগে আদালতের দ্বারস্থ হয়েছেন হানির স্ত্রী।

আরও পড়ুন—শিশুদের জন্য আরও একটি টিকা আসছে দেশে, মহিলা পরিচালিত এই কোম্পানিকে ছাড়পত্র

 

আজ বাবা-মা, নিজের আইনজীবীদের টিম নিয়ে আদালতে আসেন হানি। শেষ শুনানির সময় কেউই আইনের ঊর্ধ্বে নয় বলে অভিমত জানিয়ে আদালতের প্রক্রিয়ার সময় হাজিরা দিতে হানিকে নির্দেশ দিয়েছিলেন বিচারক।

হানি স্ত্রীর সঙ্গে যোগাযোগ করবেন না, এই মর্মে আগের দেওয়া রায় বহাল থাকবে বলে জানিয়েছে আদালত। শালিনীর হয়ে সওয়াল করেন অ্যাডভোকেট সন্দীপ কপূর, অপূর্ব পান্ডে ও জিজি কাশ্যপ।

ইন ক্যামেরা শুনানি প্রক্রিয়া চালানোর জন্য আবেদন করেছেন হানির কৌঁসুলি তথা সিনিয়র অ্যাডভোকেট রেবেকা জন। পরবর্তী শুনানির দিন তাঁর আবেদন খতিয়ে দেখবে আদালত।

শালিনীর অন্তর্বর্তী ক্ষতিপূরণের দাবিতে যে আবেদন করেছেন, তার শুনানি হবে ২৮ সেপ্টেম্বর। ২০ কোটি টাকা ক্ষতিপূরণে পাশাপাশি বিয়ের পণ বাবদ নেওয়া অর্থ ফেরত চেয়েছেন শালিনী। পাশাপাশি দিল্লির কোনও অভিজাত এলাকায় পুরোপুরি সাজানো একটি ফ্ল্যাটের জন্য মাসে ৫ লাখ টাকা হানিকে দেওয়ার নির্দেশেরও আবেদন জানিয়েছেন শালিনী।

 

You might also like