Latest News

দীপিকার ‘পাঠান’ লুক দেখে চমকে গেলেন সকলে, বুলেট হাতে এ কোন বিপ্লব লিখছেন তিনি!

দ্য ওয়াল ব্যুরো: দিন দিন যেন দর্শকদের উন্মাদনা আরও বাড়িয়ে দিচ্ছে ‘পাঠান’ (Pathaan)। একেই তো দীর্ঘদিন পর শাহরুখ খানের কামব্যাক। তারপর দীপিকা (deepika padukone), জন আব্রাহামদের নিয়ে ঝলমলে স্টার কাস্ট। মুক্তির এক বছর আগে থেকেই ‘পাঠান’ নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। আর সেই প্রত্যাশার পারদ আরও খানিক চড়িয়ে দিয়ে নতুন পোস্টার প্রকাশ পেল সোমবার।

‘পাঠান’-এর এই নতুন পোস্টারজুড়ে রয়েছেন দীপিকা পাডুকোন। এই পোস্টারের মাধ্যমেই প্রকাশ্যে এল দীপিকার ‘পাঠান’ লুক। দেখা গেছে, তাঁর কপালের এক কোণে কাটা দাগ, রক্ত ঝরছে সেখান থেকে। আর হাতে ধরা পিস্তল। নতুন মোশন পোস্টারটিতে দেখা গেছে একটিমাত্র বুলেট। আর তা বেরিয়ে এসেছে দীপিকার হাতে ধরা বন্দুক থেকে।

‘পাঠান’-এর এই পোস্টার মুক্তি পেতেই দর্শকদের মধ্যে চর্চা শুরু হয়েছে। সকলেই দারুণ আগ্রহে পোস্টারটি দেখেছেন এবং দেখিয়েছেন বাকিদের। ঝড়ের গতিতে তা শেয়ার হয়েছে। বলিউড তারকারাও প্রশংসায় খামতি রাখেননি।

এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ লুক প্রকাশ্যে এসেছিল একটি পোস্টারের মাধ্যমে। সেখানেও দেখা গিয়েছিল বন্দুক হাতে দাঁড়িয়ে কিং খান। দীপিকার হাতেও বন্দুকই ধরিয়েছেন নির্মাতারা। জন আব্রাহামের ‘পাঠান’ লুক এখনও প্রকাশ করা হয়নি। তবে ছবিটি যে আদ্যোপান্ত অ্যাকশনে ভরপুর, তা এই পোস্টার থেকেই পরিষ্কার।

আরও পড়ুন: Darlings trailer: নিজের স্বামীকেই কিডন্যাপ করেছেন আলিয়া! মায়ের মদতে চলছে অত্যাচার

You might also like