Latest News

সোশ্যাল মিডিয়ায় নয়া চমক অডিও ডায়েরি, কী বললেন দীপিকা!

দ্য ওয়াল ব্যুরো: মাত্র কয়েকঘণ্টা আগেই ইনস্টাগ্রাম, টুইটার থেকে তাঁর সমস্ত পোস্ট উধাও হয়ে গেছে দেখে তোলপাড় শুরু হয়ে গিয়েছিল সর্বত্র। হ্যাক করা হয়েছে, নাকি ইচ্ছাকৃতভাবে উড়িয়ে দিয়েছেন সব পোস্ট, তাই নিয়ে সকাল থেকে চলছিল জোর জল্পনা। এবার একটি ভিডিও পোস্ট করে সমস্ত জল্পনার অবসান নিজেই ঘটালেন ‘মাস্তানি’।

এটাই বোধহয় নতুন বছরের প্রথম ও সেরা চমক। পুরনো সব ভুলে নতুন করে সোশ্যাল মিডিয়ায় পথচলা শুরু করলেন দীপিকা পাড়ুকোন। যে ভিডিওটি পোস্ট করেছেন, সেটি নিজের কণ্ঠে বানানো একটি অডিও ভিডিও। তাতে তাঁকে দেখা যাচ্ছে না। তবে শোনা যাচ্ছে তাঁর কণ্ঠ। নতুন বছরের শুভেচ্ছা জানাতে আগে থেকেই তৈরি করেছিলেন এই ভিডিও।

ভিডিওর শুরুতেই তিনি সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তারপরেই বলেছেন, “আমি জানি সকলেই আমার সঙ্গে একমত হবেন, গত বছর আমাদের সকলেরই অনিশ্চয়তায় কেটেছে। তবে এবছরে আমি অনেকের কাছে কৃতজ্ঞ। নতুন বছরে আমি আমার সকল কাছের মানুষ, সকল অনুরাগীরা যাতে সুস্থ থাকেন, সে প্রার্থনাই করছি। খুব ভাল থাকুন সকলে‌।”

দীপিকা শুধু নতুন ‘অডিও ডায়েরি’ শেয়ার করেননি। সঙ্গে বদলে ফেলেছেন নিজের প্রোফাইল পিকচারও। ৫২ মিলিয়নের বেশি ফলোয়ারদের আজকের দিনে তিনি উপহারই দিলেন এই ‘অডিও ডায়েরি’। বর্ষশেষের উৎসব উদযাপন করতে তিনি স্বামী রণবীর সিংয়ের সঙ্গে পাড়ি দিয়েছিলেন রণথম্বোরে। সেখানেই রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুরও। নতুন বছরে ‘৮৩’ ছাড়া, শকুন বাত্রার পরবর্তী সিনেমাতেও দেখা যাবে দীপিকাকে। কেউ কেউ বলছেন, বছরের শুরুতেই যিনি চমকে দিলেন সকলকে, সারা বছর আর কী কী চমক অপেক্ষা করছে, এখন সেটাই দেখার অপেক্ষা।

You might also like