Latest News

‘ড্রাগ আনিয়ে রেখো, চুপিচুপি নিয়ে নেব’, আরিয়ান-অনন্যার চ্যাট থেকে আরও রহস্য উদ্ধার

দ্য ওয়াল ব্যুরো: চাঙ্কি-কন্যা অনন্যা যতই অস্বীকার করুন তাঁর সঙ্গে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে আরও অনেক গোপন তথ্য বেরিয়ে আসছে বলেই দাবি করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। চ্যাট থেকে নাকি স্পষ্ট বোঝা যাচ্ছে, অনন্যার থেকে মাদক চেয়েছিলেন আরিয়ান (Aryan Khan)। এমনকি ড্রাগ আনিয়ে রাখার কথাও বলেছিলেন। মাদক কারবারি একজনের সঙ্গে তাঁদের যোগাযোগ ছিল তারও প্রমাণ নাকি মিলেছে চ্যাট থেকেই।

এনসিবির তদন্তকারীরা বলছেন, আচিত কুমার নামে একজনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন শাহরুখ-তনয় আরিয়ান খান। এই আচিতের থেকে প্রায় ৮০ হাজার টাকার ড্রাগ অর্ডার দিয়েছিলেন তিনি। হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাট থেকে আরও জানা গেছে, আচিত ছাড়াও আরও দুজনের সঙ্গে মাদকের ব্যাপারে কথাবার্তা চলত আরিয়ানের।

২০১৯ সালে আরিয়ান, অনন্যা ও তাঁদের আরও কয়েকজন সঙ্গীর গ্রুপ চ্যাট উদ্ধার করেছে এনসিবি। সেখানে আরিয়ান অনন্যাকে লিখেছিলেন, “আমার গাঁজা চাই। তুমি আনিয়ে রেখো, আমি চুপি চুপি নিয়ে নেব।” অনন্যা যে আরিয়ানকে গাঁজা পাঠিয়েছিলেন তাও নাকি লেখা আছে সেই চ্যাটে। এরপর আরিয়ান কোকেন চেয়েছিলেন। তবে সেটা তাঁকে পাঠানো হয়েছিল কিনা তা বোঝা যায়নি চ্যাট থেকে।

চলতি মাদক মামলার তদন্তে গত ৩ অক্টোবর প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র সহ কয়েকজনের গ্রেফতারির পর তাদের কারও একজনের হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যার  নাম থাকার সূত্রেই তাঁকে জেরা করা হচ্ছে। একটি সূত্রে বলা হচ্ছে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটেই তাঁর নাম ছিল। এ নিয়ে তাঁকে গতকালই জিজ্ঞাসাবাদ  করা হয়। তাঁকে আরিয়ানের মাদক সংক্রান্ত চ্যাট নিয়ে প্রশ্ন করা হয়। তিনিও বৃহত্তর কোনও চক্রান্তে সামিল কিনা, জানতে চায় এনসিবি। আরিয়ান চার বছর ধরে মাদক খান, এমন খবর সম্পর্কে তিনি কিছু জানেন কিনা, কোনও বিদেশি ড্রাগ পেডলার সম্পর্কে কোনও তথ্য দিতে পারবেন কিনা, প্রশ্ন করা হয় তাঁকে।

তবে এনসিবি দফতরে জেরা করার সময় অনন্যা দাবি করেছিলেন, তিনি আরিয়ানকে সিগারেট এনে দেওয়ার কথা বলেছিলেন। তাঁর যুক্তি ছিল, বলিউডে নাকি গাঁজাকে মাদক হিসেবে দেখা হয় না। অনেক পার্টিতেই সিগারেটের তামাকের সঙ্গে গাঁজা মিশিয়ে নেশা করা হয়। তিনিও নাকি করেছেন কয়েকবার। চাঙ্কি-কন্যার আরও দাবি ছিল, তিনি হোয়াটসঅ্যাপ চ্যাটে নিছক মজা করার জন্যই গাঁজা এনে দেওয়ার কথা বলেছিলেন। মাদকচক্রে তিনি বা তাঁরা কেউ জড়িত নন।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like