Latest News

পাতাললোকের দ্বিতীয় সিজনে চঞ্চল চৌধুরী! সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা

দ্য ওয়াল ব্যুরো: এই ক’দিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। যা শুধু বাংলাদেশ নয়, পশ্চিমবঙ্গেও বেশ প্রশংসা কুড়িয়েছে। টলিউডের জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় চঞ্চলকে ‘আমাদের গোটা উপমহাদেশের গর্ব’ বলে ভূষিত করেছেন। এরমধ্যেই এলো আরও বড় খবর চঞ্চলকে নিয়ে। জানা যাচ্ছে, পদ্মাপাড় থেকে খুব শিগগিরই এই অভিনেতা পাড়ি জমাচ্ছেন আরব সাগরের তীরে। খবর বলছে, আর কয়েক মাসের মধ্যেই বলিউডে পা রাখতে চলেছেন চঞ্চল চৌধুরী।

সোমবারই শোনা গিয়েছিল, বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘মুন্নাভাই এমবিবিএস ৩’ ছবিতে দেখা যেতে পারে ‘হাওয়া’-র অভিনেতাকে। এই খবর ছড়িয়ে পড়তেই উল্লসিত হয়ে ওঠেন চঞ্চল-ভক্তরা। তবে এর পরপরই অভিনেতা বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়ে দেন, এই খবর একেবারেই সত্যি নয়। পুরোই গুজব।

তবে এখানেই তাঁর বলিউড যাত্রার খবর থেমে থাকেনি। মঙ্গলবার সকালে ফের নতুন প্রোজেক্টে নাম জড়িয়ে যায় বাংলাদেশের এই নামী অভিনেতার। শোনা যায়, ভারতের সুপারহিট ওয়েবসিরিজ ‘পাতাললোক সিজন ২’-এ (Patal lok season 2) অভিনয় করবেন চঞ্চল। তাও আবার মূল ভিলেনের চরিত্রে। খবরটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিলেনরূপে এর আগেও চঞ্চলকে দেখেছেন দর্শকরা, তবে সেটা শুধুই বাংলাদেশের ওয়েবসিরিজে। এবার যদি ভারতেও তাঁকে জাতীয় স্তরের প্রোজেক্টে অভিনয় করতে দেখা যায়, তাহলে তা নিয়ে উন্মাদনার শেষ থাকবে না, সেকথা বলাই বাহুল্য।

অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থার তরফে নির্মিত ‘পাতাললোক সিজন ১’-এও বেশ কয়েকজন বাঙালি অভিনেতাকে দেখা গিয়েছিল। তবে তাঁদের মধ্যে কেউ পশ্চিমবঙ্গের, আবার কেউ দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন। কিন্তু বাংলাদেশ থেকে কোনও অভিনেতা এসে যদি এইরকম নামী প্রোজেক্টে কাজ করেন, তা আপামর বাঙালির কাছে বিরাট সম্মানের ব্যাপার হবে। তবে এই খবরে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা। মুন্নাভাইয়ের মতো এই খবরটিকে এখনও গুজব বলে উড়িয়ে দেননি। তাই আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।

বড় পর্দায় অভিষেক হচ্ছে সৌরভের! শহরের একটি পোস্টার ঘিরে শুরু আলোড়ন

You might also like