Latest News

গোলগাল মুখে মেকআপের বালাই নেই, ইনিই নাকি টলিউডের সুপারফিট নায়িকা! কে বলুন তো?

দ্য ওয়াল ব্যুরোঃ গোলপানা মুখ, চেহারাও বেশ নাদুসনুদুস। ছোট্ট সেই মেয়ের ছবি দেখে কেউ বলবে সে এখন টলিউডের বেশ দাপুটে অভিনেত্রী! ইয়া বড় তাঁর ফ্যান ফলোয়িং। লাল-সাদা ডোরাকাটা টি-শার্ট আর সঙ্গে লাল জ্যাকেটে চেনাই যাচ্ছে না তাঁকে। খোলা চুলের সঙ্গে মুখে লেগে রয়েছে এক গাল হাসি। সাজগোজের বালাই নেই। মেক-আপ থেকেও তিনি তখন বহু দূরে। তাই ছোট্ট বাচ্চা এই মেয়েকে দেখলে চিনতে কষ্টই হয়।

কে তিনি? টলিপাড়ায় কিন্তু তিনি বেশ পরিচিত মুখ। আর হবে নাই বা কেন! উত্তম কুমারের নাতবউ বলে কথা। হ্যাঁ, তিনি দেবলীনা কুমার। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। সম্প্রতি তাঁর ছোটবেলার একটি ছবি ছড়িয়েছে নেটমাধ্যমে। আর তা দেখেই প্রিয় অভিনেত্রীকে চিনতে বেগ পেতে হচ্ছে অনুরাগীদেরও।

টলিউড তারকাদের ছোটবেলার পুরনো ছবি মাঝেমধ্যেই চর্চার কেন্দ্রে উঠে আসে। গ্ল্যামার দুনিয়ায় পা দেওয়ার আগে কে কেমন ছিলেন, পুরনো লুকের সঙ্গে আজকের লুকের মিল আছে কিনা, তাতেই মজে থাকেন অনুরাগীরা। দেবলীনা কুমারের এই ছবি নিয়েও তাই চর্চার শেষ নেই।

 

ছোটবেলায় গোলগাল নাদুসনুদুস থাকলেও এখন চেহারা মোটেই তেমন নেই দেবলীনার। এখন তিনি মেদ ঝরিয়ে ফেলেছেন এক্কেবারে। হয়ে উঠেছেন আরও সুন্দরী। নিজের ছোটবেলার এই ছবি দেবলীনা নিজেই ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পুরনো এই ছবির পাশাপাশি নিজের এখনকার একটি ছবি কোলাজ করে তিনি লিখেছেন, ‘ট্রান্সফরমেশন’ অর্থাৎ বিবর্তন। সেদিনের সেই ছোট্ট মেয়েটার আজ কত পরিবর্তন হয়েছে তাই বোঝাতে চেয়েছেন গৌরব-পত্নী।

রবিবার দেবলীনার ইনস্টাগ্রামের স্টোরিতে এই ছবি দেখে আপ্লুত হয়েছেন তাঁর অনুরাগীরা। এমন বিরল ছবি তো আর সচরাচর দেখা যায় না। তার উপর রবিবারই ছিল দেবলীনা কুমারের ২৮তম জন্মদিন। সেদিনই এমন ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

একসময় দেবলীনার চেহারা যে ভারী ছিল তা খোলাখুলি আগেও জানিয়েছেন তিনি। নিজেই বলেছেন, কলেজ জীবনে তাঁর ওজন ছিল ৭৮ কেজি। তবে বাড়তি মেদ ঝরিয়ে এখন যে ফিগার তিনি দাঁড় করিয়েছেন, তা যে কোনও বলিউড ডিভাকেও টেক্কা দিতে পারে অনায়াসেই। বরাবরই দেবলীনার ইউএসপি তাঁর অসাধারণ ফিগার আর স্টাইল স্টেটমেন্ট। রবিবারের ছবি দেখেও আরও একবার পরিষ্কার হল সেটাই।

You might also like