Latest News

পত্রলেখা প্রথম নন, বিয়ের পোশাকে বিশেষ বার্তা লিখেছিলেন দীপিকা, প্রিয়াঙ্কাও

দ্য ওয়াল ব্যুরো: ১১ বছরের প্রেমের পর গাঁটছড়া বেঁধেছেন রাজকুমার রাও আর পত্রলেখা পাল (Bollywood)। চণ্ডীগরের রিসর্টে ধূমধাম করে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। আর এই বিয়েছে সকলের নজর কেড়েছে রাজকুমার-ঘরণীর বাঙালি বধূ পত্রলেখার বিয়ের পোশাক।

টাইগারের লাথি ভুল জায়গায়! ককিয়ে উঠলেন ট্রেনার, দেখুন ভিডিও

পত্রলেখার বিয়ের ওড়না জুড়ে লেখা ছিল মাতৃভাষা বাংলায় বিশেষ বার্তা। রাজকুমারের উদ্দেশে তিনি সেখানে লিখেছেন, ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’। ভালবাসার এই অমোঘ উক্তি বিয়ের সাজের মধ্যে দিয়ে যেভাবে ফুটিয়ে তুলেছেন পত্রলেখা, তাতে চোখ ধাঁধিয়ে গেছে বলিউডের।

Rajkummar Rao's wife Patralekhaa's wedding dupatta had this special message  for the groom | Rajkummar Rao| Patralekha| Citylights actors

 

তবে পত্রলেখা নতুন নয়, এর আগেও বলিউদের একাধিক হাই-প্রোফাইল বিয়েতে কনের পোশাকে দেখা গেছে বিশেষ বার্তা খোদাই করা। বি-টাউনের সকলেই একচেটিয়া সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক বেছে নেন বিয়ের সাজের জন্য। আর সব্যসাচীই কনের পোশাকে যত্নসহকারে খোদাই করে দেন বার্তা।

দীপিকা পাডুকোন রণবীর সিংয়ের বিয়েতে কনের পোশাকে প্রথম কোনও লাইন খোদাই করতে দেখা গিয়েছিল। সেই থেকে শুরু হয়েছে ট্রেন্ড। দীপিকা তাঁর পোশাকে লিখেছিলেন এক সংস্কৃত বার্তা, ‘সদা সৌভাগ্যবতী ভব’ অর্থাৎ সবসময় যেন ভাগ্য সদয় থাকে।

The Making Of Deepika Padukone And Ranveer Singh's Sindhi Wedding Outfits

 

বিয়ের পোশাকে বিশেষা বার্তা ফুটে উঠেছিল প্রিয়ঙ্কা চোপড়ার ওড়নাতেও। তাও সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করাই। হিন্দু এবং খ্রিস্টান, দুই মতে বিয়ে হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের। হিন্দু বিয়েতে প্রিয়াঙ্কার পরনে ছিল লাল ল্যাহেঙ্গা। শোনা যায় সেই ল্যাহেঙ্গার কোমরের কাছে প্রিয়াঙ্কার বাবা মা এবং স্বামীর নাম সেলাই করা ছিল। যদিও তা ছবিতে দেখা যায়নি।

In pictures: Priyanka Chopra and Nick Jonas's wedding ceremonies | Vogue  India

 

তবে খ্রিস্টান মতের বিয়েতে প্রিয়াঙ্কা র‍্যালফ লরেনের ডিজাইন করা একটি গাউন পরেছিলেন। আর তাতে একটা নয়, ছিল আট-আটটি বিশেষ বার্তা। কী সেগুলো? প্রিয়াঙ্কার গাউনে লেখা ছিল ‘মধু এবং অশোক’ (অভিনেত্রীর বাবা-মা), ‘নিকোলাস জেরি জোনাস’ (নিকের পুরো নাম), ‘১ ডিসেম্বর ২০১৮’ (তাঁদের বিয়ের তারিখ), ‘ওম নমঃ শিবায়’, ‘Hope’ (আশা), ‘Compassion’ (সহানুভূতি), ‘Family’ (পরিবার) এবং ‘Love’ (ভালবাসা)।

Priyanka Chopra's Wedding Dress was a Total Showstopper

 

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like