Latest News

অভিষেক খুন করার বিদ্যা ভুলেছেন! ‘বব বিশ্বাস’-এর ট্রেলারে তোলপাড়

দ্য ওয়াল ব্যুরো: কাহানির বব বিশ্বাসকে (Bob Biswas) মনে পড়ে? সে মুখ ভোলার নয়। বরং মনে পড়লেই আজও শিরদাঁড়া বেয়ে চলে যায় ঠান্ডা স্রোত। তেমন ঠান্ডা মাথায়, নিজের কেবলমাত্র পরিচয়টুকু দিয়ে নির্বিকারে খুন করতে ক’জন পারে?

বিদ্যা বালানের সেই রোমহর্ষক ক্রাইম থ্রিলারের সিরিয়াল কিলার বব বিশ্বাসকে নিয়ে বলিউডে তৈরি হয়েছে নতুন ছবি। শাশ্বত চট্টোপাধ্যায় নয়, ববের ভূমিকায় পর্দায় এসেছেন অভিষেক বচ্চন।

বিশ্বভারতীর শতবর্ষে মুক্তি পেল তথ্যচিত্র, নাচে-গানে জমজমাট রবি-স্মরণ সল্টলেকে

‘বব বিশ্বাস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। চোখে চশমা, সাধারণ পোশাকে যেন চিনেও চেনা যাচ্ছে না বচ্চন-পুত্র ‘বব’কে। সিরিয়াল কিলারের ভূমিকায় ট্রেলারেই মাত করেছেন অভিষেক।

অসাধারণ অভিনয়, হাড়হিম করা চাহনি দিয়ে ‘কাহানি’ ছবিতে নজর কেড়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। খুন করার আগে বব বলতেন, ‘নমস্কার, বব বিশ্বাস। এক মিনিট…’ তবে বব বিশ্বাস বিদ্যা বালানের সেই ছবিতে ছিলেন নিতান্ত এক ভাড়াটে খুনি। পার্শ্বচরিত্র দর্শকদের এতটাই মন কেড়েছিল যে তাঁকেই এবার গল্পের মূল চরিত্র হিসেবে তুলে ধরা হয়েছে। পর্দায় বব বিশ্বাসকে ফুটিয়ে তুলেছেন অভিষেক বচ্চন।

কী আছে সেই ট্রেলারে?

দেখা যাচ্ছে সেদিনের সেই বব বিশ্বাস স্মৃতি হারিয়েছেন। তিনি যে এক সময় খুনি ছিলেন তা তাঁর মনেই নেই। তাঁকে আবার খুন করতে বলা হলে তিনি নিজের আগের জীবন সম্বন্ধে জানতে চান। কী হয় তারপর? এই প্রশ্নের সূত্র ধরেই এগিয়েছে কাহিনি।

নিজেই ইনস্টাগ্রামে ‘বব বিশ্বাস’কে অনুরাগীদের সামনে এনে অভিষেক লিখেছেন ‘এক মিনিট,…… আগামীকাল দুপুর বারোটায় বব বিশ্বাসের প্রথম ট্রেলার দেখুন’।

এই ছবিতে অভিষেকের স্ত্রীর ভূমিকাতে দেখা যাবে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংকে। তাছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন কাঞ্চন মল্লিক, পরাণ বন্দ্যোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, রনিত অরোরা ও অন্যান্যরা।

দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালিত রেড চিলি এন্টারটেইনমেন্টের নিবেদনে এই ছবিটি প্রযোজনা করেছেন সুজয় ঘোষ, গৌরী খান এবং গৌরব ভার্মা। ছবি সম্পর্কে অভিষেক বলেছেন ‘বব বিশ্বাস চরিত্রটি যে কতটা জনপ্রিয় তা আমি প্রথমেই জানতাম। এই ছবিতে আমার চেহারাটাই আমায় কাজের অনুপ্রেরণা জুগিয়েছে। আশা করি তা দর্শককেও আকর্ষণ করবে’।

আগামী ৩ ডিসেম্বর জি-৫ প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘বব বিশ্বাস’। বক্স অফিসে কতটা সাড়া ফেলতে পারে অভিষেকের এই নতুন ছবি, সেটাই এখন দেখার।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like