Latest News

মিষ্টি রেসিপিতে তৈরি একরত্তি ‘দেবী’, ছবি পোস্ট করে জানালেন বিপাশা-করণ

দ্য ওয়াল ব্যুরো: অভিনেতা করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বিয়ের ছয় বছরের মাথায় প্রথমবার সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। মা হওয়ার প্রায় দু’সপ্তাহ পর এই প্রথম নিজেদের পরিবারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। সঙ্গে ছিল স্বামী করণ ও পরিবারের নতুন সদস্য দেবী (Devi)। হ্যাঁ নিজের মেয়ের (daughter) এই নামই রেখেছেন বঙ্গতনয়া।

যদিও ছবিটিতে মেয়ের মুখ দেখাননি বিপাশা। একরত্তির মুখ তিনি ঢেকে দিয়েছেন সাদা হার্ট ইমোজি দিয়ে। সঙ্গে ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘দেবদূতের মতো মিষ্টি এই শিশুটি তৈরির জন্য আমাদের রেসিপি- ১) কাপের এক চতুর্থাংশ তুমি, ২) এক চতুর্থাংশ আমি, ৩) বাকি অর্ধেক কাপ মায়ের ভালবাসা এবং আশীর্বাদ, ৪) ম্যাজিক এবং যা কিছু ভাল সব টপিংসের মতো থাকবে, ৫) ৩ ফোঁটা রামধনুর সুবাস বা নির্যাস, ইউনিকর্ন এবং যা কিছু স্বর্গীয়, এবং সর্বশেষ ৬) স্বাদ মতো সমস্ত মিষ্টি ছড়িয়ে দিতে হবে।’

চলতি মাসের ১২ তারিখ কন্যাসন্তানের জন্ম দেন বিপাশা। তাঁরা মেয়ের নাম রেখেছেন, দেবী বসু সিং গ্রোভার। সন্তান জন্মানোর এতদিন পর অবশেষে শুক্রবার নেটমাধ্যমে মেয়ের সঙ্গে প্রথম ছবি শেয়ার করেছেন করণ-বিপাশা। উল্লেখ্য, ৪৩ বছর বয়সে এসে প্রথম মা হলেন এই বঙ্গকন্যা। আর পরিবারে নতুন অতিথি আসার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

‘জন্ম হল নতুন বার্সা ভক্তের’, রণলিয়াকে শুভেচ্ছা ন্যুক্যাম্পের

You might also like