Latest News

Bhuban Badyakar: কাঁচা বাদামের পরে নতুন মিউজিক ভিডিও লঞ্চ করলেন ‘বাদামকাকু’

দ্য ওয়াল ব্যুরো: ইউটিউব থেকে শুরু করে টিকটক, ফেসবুক অর্থাৎ নেট মাধ্যমে ট্রেন্ডিং ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গান। ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ গানটি দেখেছেন। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর পঞ্চায়েতের কুড়ালজুরি গ্রামের তিনি বাসিন্দা।

আসলে কাঁচা বাদাম কোনও গানই নয়। ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) একজন ফেরিওয়ালা। পুরনো সিটি গোল্ডের চুড়ি, হাতের বালা, গলার চেন, ভাঙ্গা মোবাইল, মাথার চুল ইত্যাদির বিনিময় তাঁর থেকে কাঁচা বাদাম কেনা যায়। আর নিজের এই ব্যবসায় গ্রামের ক্রেতাদের আকৃষ্ট করে তোলার জন্য নিজস্ব কথা ও সুরে তিনি এই গান গেয়ে ফেরি করেন। এক ব্যক্তি সেই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই তা ভাইরাল হয়ে যায়। এতটাই জনমানুষে এই গান এখন জনপ্রিয় যে সাধারণ মানুষ থেকে তারকারা এই গান নিয়ে রিল ভিডিও তৈরি করছেন।

Image - Bhuban Badyakar: কাঁচা বাদামের পরে নতুন মিউজিক ভিডিও লঞ্চ করলেন 'বাদামকাকু'

শুধু তাই নয় বাদাম কাকুর আইকনিক হুক স্টেপে তারকাদের নাচতে দেখা যায়। কিন্তু এই গান যে রাজ্যের গুন্ডি অতিক্রম করে আমেরিকা, ইউরোপ, তানজানিয়া, উত্তর কোরিয়া, দক্ষিণ আফ্রিকা ,পর্তুগাল সহ বিভিন্ন দেশে দাপিয়ে বেড়াবে তা ঘুণাক্ষরেও কল্পনা করতে পারেননি ভুবন বাদ্যকর । সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি জনপ্রিয় হয়ে যান ভুবন বাদ্যকর। তিনি এখন একজন রীতিমতো স্টার। কলকাতার পার্ক স্ট্রিট অঞ্চলে বিখ্যাত ক্লাবে গান গাওয়া থেকে শুরু করে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নাচ করা প্রায় সব কিছুতেই ভুবন বাদ্যকরের উজ্জ্বল উপস্থিতি এখন লক্ষণীয়।

আজ টাইমস মিউজিক বাংলা থেকে ভুবন বাদ্যকর ও কেশব দে মজাদার গানের ভিডিও ‘হবে নাকি বউ’ মুক্তি পেল। এই গান কম্পোজ করেছেন কেশব দে। গানের কথা বাদল পাল। এই ভিডিওতে অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়, ভুবন বাদ্যকর, কেশব দে-কে দেখা যাবে। ভুবন বাদ্যকরের স্ত্রী আদুরীর দেখা মিলবে এই মিউজিক ভিডিওটিতে । এই মিউজিক ভিডিওর পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায়। ভুবন বাদ্যকর জানিয়েছেন যে তিনি ভীষণ উচ্ছ্বসিত। তাঁর কথার রেশ টেনে কেশব দে বলেন,’ ভুবন বাদ্যকর কে একটু অন্যভাবে রাপ গানে দেখা যাবে।’ এই মিউজিক ভিডিও আজ থেকে টাইমস মিউজিক বাংলার নিজস্ব ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে। গান গেয়েছেন কেশব দে ,ভুবন বাদ্যকর। শ্রোতা দর্শকদের এই মিউজিক ভিডিও মনোগ্রাহী হবে বলে মনে করেন গায়ক তথা কম্পোজার কেশব দে।

You might also like