Latest News

এনসিবি দফতরে হাজিরা আরিয়ানের, আইনি বন্দিদশা ঘুচলেও মানতে হবে নিয়ম

দ্য ওয়াল ব্যুরো: ২৬ দিন জেলে কাটিয়ে মন্নত-এ ফিরেছেন আরিয়ান খান (Aryan Khan)। আইনি বন্দিদশা কাটলেও এখনও চার দেওয়ালের ঘেরাটোপেই থাকতে হবে তাঁকে। মানতে হবে একাধিক শর্তও। আদালতের নির্দেশ মেনে শুক্রবার সকালেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে যান শাহরুখ-পুত্র। সঙ্গে ছিলেন আইনজীবী সতীশ মানশিণ্ডে।

৩০ অক্টোবর জামিন পেয়েছেন আরিয়ান। মুক্তি পেয়েও পুরোপুরি নিশ্চিন্ত হতে পারেননি শাহরুখ-তনয়। এখনও তাঁকে ঘিরে রয়েছে নিয়মকানুনের বেড়াজাল।

কয়েকটি শর্তে জামিন দেওয়া হয়েছে আরিয়ানকে। বিশেষ আদালতের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে। দেশের বাইরে এই মুহূর্তে কোথাও যেতে পারবেন না। দেশের মধ্যে কোথাও যেতে হলেও জানাতে হবে তদন্তকারী অফিসারকে। জেল থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের কাছে প্রমোদতরীর মাদক-মামলার আদালতে হওয়া কথোপকথন বলতে পারবেন না আরিয়ান। এ নিয়ে নেটমাধ্যমেও লিখতে পারবেন না তিনি। সহ-অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করায় নিষেধাজ্ঞা রয়েছে এনসিবির। এ ছাড়াও প্রমাণ নষ্ট করা, সাক্ষীকে প্রভাবিত করা, তদন্তে অসহযোগিতা করতে পারবেন না।

আপাতত আরিয়ানকে মিডিয়া থেকে আড়ালে রাখারই নিয়েছেন শাহরুখ-গৌরী। বাড়ির বাইরে এখন পা রাখবেন না তিনি। শাহরুখের জন্মদিনে পরিবারের সঙ্গে আলিবাগে গিয়েছিলেন আরিয়ান। সেখান থেকে মন্নতে ফিরে এসেই এনসিবি দফতরে হাজিরা দিতে যান।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like