Latest News

১২ বছরের বড় নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম! সৎ বোনদেরও আগলে রেখেছেন অর্জুন

দ্য ওয়াল ব্যুরো: ৩৭ বছরে পা দিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। নিজের ৩৭ তম জন্মদিনটা তিনি কাটাচ্ছেন প্যারিসে, সঙ্গী এক এবং একমাত্র মালাইকা অরোরা (Malaika Arora)।

অর্জুন কাপুর-মালাইকা অরোরার প্রেম নিয়ে বলিউডে (bollywood) গুঞ্জন কম নয়। বরাবরই চর্চার কেন্দ্রে এই যুগল। প্রেম তো অনেকেই করেন, কিন্তু অর্জুন-মালাইকার প্রেমের বিশেষত্ব অন্য জায়গায়। তাঁদের মধ্যে বয়সের ব্যবধান এক-দুই নয়, ১২টা বছর।

Arjun Kapoor

তাতেও টুইস্ট আছে, অর্জুন যদি মালাইকার চেয়ে ১২ বছরের বড় হতেন, তাহলে হয়তো সমাজের তর্জনী খানিক ভোঁতা হত, কিন্তু এক্ষেত্রে বিষয়টা অন্য। মালাইকা অর্জুনের চেয়ে বড়, ১২ বছরের বড়। তাঁদের প্রেম নিয়ে বলিউডের একটা মহলে এখনও হাসি-ঠাট্টা হয়। নেটিজেনদের ট্রোলিংয়ের কথা তো আর বলার অপেক্ষা রাখে না।

তবু সমাজের এসব বাউন্সার নিজের পেশিবহুল কাঁধে একাই সামলেছেন বনি কাপুর-মোনা সুরির একমাত্র ছেলে। ‘কুছ তো লোগ ক্যাহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা’- এই মন্ত্রেই আজীবন বিশ্বাসী অর্জুন। তা সে প্রেম হোক কিংবা পরিবার।

Arjun Kapoor

অর্জুন কাপুরের পারিবারিক পরিসর বারবার চর্চার কেন্দ্রে উঠে এসেছে। তাঁর বাবার দ্বিতীয় বিয়ের কথা কে না জানে। বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে তিনি। সৎ মা শ্রীদেবী আর তাঁর সন্তানদের সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে কম কাটাছেঁড়া হয়নি।

অর্জুন কাপুর নিজেই স্বীকার করেছিলেন, প্রথম দিকে জাহ্নবী (janhavi kapoor) কিংবা খুশি কাপুরের সঙ্গে খুব একটা খোলামেলা সম্পর্ক তাঁর ছিল না। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর বদলে যায় তাঁদের রসায়ন। সৎ বোনদের পাশে দাঁড়ান অর্জুন। এখনও তিনি তাঁদের এমনভাবে আগলে রেখেছেন যে বোঝার উপায় নেই জাহ্নবীরা তাঁর নিজের বোন নয়।

janhavi kapoor

জাহ্নবী কাপুর একটি অনুষ্ঠানে গিয়ে নিজেই জানিয়েছিলেন, মায়ের মৃত্যুর পর অর্জুন তাঁদের পরিবারের ঘনিষ্ঠ হন। এক-একটা দিন এমনও গেছে যখন তাঁরা দেখা করেছেন, কিন্তু ঘণ্টার পর ঘণ্টা চুপ করে বসে থেকেছেন। কেউ কোনও কথা বলেননি। নীরবতাই সেসব সাক্ষাতে হয়ে উঠেছিল বাঙ্ময়।

Arjun Kapoor

অর্জুন কাপুরকে পারিবারিক সমস্যা নিয়ে বহুবার ঠাট্টা-তামাশার মুখে পড়তে হয়েছে। একবার এক চ্যানেলে তাঁকে ‘বনি কা লন্ডা’ বলে সম্বোধন করা হয়েছিল। অর্জুন তাতে চটেননি। বরং খুব ঠান্ডা মাথায় জানিয়েছেন, বনি কাপুরের ছেলে হিসেবে তিনি গর্বিত। এতে তাঁর কোনও লজ্জা নেই। তাঁর বাবা একজন বড় মাপের মানুষ ছিলেন।

আরও পড়ুন: দক্ষিণের সবচেয়ে দামি ১০ নায়িকা! উপার্জনে, অভিনয়ে চোখ ধাঁধাচ্ছে বলিউডেরও

মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে বরাবর অর্জুনের জবাব সোজাসাপ্টা। ভালবাসায় বয়স কোনও বাধা নয়, বয়সের দিকে তাকিয়ে প্রেম হয় না। যতদিন পর্যন্ত কাজের কায়গায় পরিশ্রম আছে, প্রতিভা আছে ততদিন ব্যক্তিগত জীবনের এসব কোনও চর্চাকেই পাত্তা দিতে নারাজ বলিউডের ‘গুণ্ডে’। সমালোচকদের উদ্দেশে তিনি বলেন, ভাল থাকুন, ভাল থাকতে দিন, এগিয়ে চলুন।

Arjun Kapoor

প্যারিসের রোম্যান্স নগরীতে স্বপ্নের জন্মদিন কাটাচ্ছেন অর্জুন কাপুর। মালাইকার সঙ্গে তাঁর আদুরে ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বি-টাউনের প্রথম সারির অভিনেতা হিসেবে অর্জুনের ঝুলিতে খুব চমকপ্রদ কোনও সাফল্য নেই ঠিকই, তবে তাঁর জীবন অনেককিছু শিখিয়েছে, শেখাচ্ছে, বলা বাহুল্য।  

আরও পড়ুন: প্রথম দিনেই ৯ কোটি! শুরুটা ভালই করল বরুণ-কিয়ারার ‘যুগ যুগ জিও’

You might also like