Latest News

বিরুষ্কার মেয়ে ভামিকা, একরত্তির প্রথম ছবি ইনস্টাগ্রামে! বন্যা বইল শুভেচ্ছার

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরে ঘরে নতুন অতিথি আসবে, সেই খবর আগেই সোশ্যাল মিডিয়াতে দেন বিরাট ও অনুষ্কা। ২০২০ অগস্টে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করে জানান সুখবর। তারপর ধীরে ধীরে সকলেরই অপেক্ষার পারদ চড়তে থাকে নতুন অতিথির জন্য।

অবশেষে ২০২১ এর ১১ জানুয়ারি কোহলি পরিবারে শুরু হয় বিরাট আনন্দ যজ্ঞ। জন্ম নেয় কোহলি পরিবারের ছোট্ট সদস্য। সোশ্যাল মিডিয়ায় এই খবর বিরাট শেয়ার করতেই ঝড় বয়ে যায় শুভেচ্ছা বার্তার। বাবা-মা’কে ভালবাসায় ভরিয়ে দেন বলি তারকারা থেকে খেলোয়াড় সকলেই।

সন্তান জন্মানোর পর পরই সোশ্যাল মিডিয়াতে বিরাট জানান- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালবাসা’।

কিন্তু অবশেষে সামনে এলো বিরুষ্কার পরিবারের ছোট্ট সদস্যের ছবি। আজকেই অনুষ্কা শর্মা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন। বিরাট ও অনুষ্কার কোলে রয়েছে তাঁদের আদরের রাজকুমারী ‘ভামিকা’। মেয়ের নাম শুনেই নেটিজেনরা বুঝে নিয়েছেন যে বিরাট ও অনুষ্কার নাম মিলিয়ে রাখা হয়েছে এই নাম। ছবি পোস্ট করে অনুষ্কা সকলকে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। সবসময় অনুষ্কার পাশে থাকার জন্য ধন্যবাদ দিয়েছেন নিজের অনুগামীদের। ছবিটি ইতিমধ্যেই নেটপাড়াতে ভাইরাল হয়ে গেছে। লক্ষাধিক লাইকের বন্যাতে আপাতত ভেসে চলেছে। এসেছ বহু মানুষের শুভেচ্ছা। এক কথায়, বিরুষ্কার মেয়ের নাম ও ছবি দেখতে পেয়ে নেটিজেনরা যে বেজায় খুশি সে নিয়ে সন্দেহের অবকাশ নেই।

You might also like