Latest News

তরুণ হৃত্বিককে চেনাই দায়! নস্ট্যালজিক ছবি পোস্ট করলেন আমিশা

দ্য ওয়াল ব্যুরো: পুরনো ছবি পোস্ট করে স্মৃতির সরণিতে হাঁটলেন হৃত্বিক রোশনের (Hrithik Roshan) প্রথম নায়িকা আমিশা প্যাটেল (Ameesha Patel)। ‘কহো না প্যায়ার হ্যায়’ (Kaho Naa Pyaar Hain) তখনও মুক্তি পায়নি। দুজনেই সেসময় ছিলেন একেবারে আনকোরা। সেই সিনেমা মুক্তির আগেই তোলা দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নস্ট্যালজিয়ায় ভাসলেন আমিশা।

‘কহো না প্যায়ার হ্যায়’-এর শ্যুটিং শুরুর আগের সেই ছবিটিতে হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবিতে বলিউডের গ্রিক গডকে প্রায় চেনাই যাচ্ছে না। ছবিটিতে দেখা যাচ্ছে, নীল ও কালো রঙের একটি টি শার্ট পরে রয়েছেন হৃত্বিক রোশন। আর পাশে বসে থাকা আমিশার পরনে সাদা টপ ও কালো জিনস। দুই তারকার পুরনো ছবি দেখে আবেগে ভাসছেন অনুরাগীরাও। পোস্টের কমেন্ট বক্সে গিয়ে তাঁরাও স্মৃতিচারণা করেছেন। 

প্রসঙ্গত, আমিশা এবং হৃত্বিক- দুজনেরই কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’। বলিউডে হিরো-হিরোইন হিসাবে হৃত্বিক ও আমিশার আত্মপ্রকাশও হয় এই ছবি দিয়েই। নতুন জুটি, মনমাতানো গান- সবমিলিয়ে বক্স অফিসে ঝড় তোলে এই ছবিটি, যা এখনও দর্শকের মনে জায়গা অটুট রেখেছে। আজও সময় পেলে বহু দর্শক ছবিটি দেখেন।

শাহরুখের বিপদে পাশে জুহি, অভিন্নহৃদয় রণবীর-আলিয়াও! রইল বলিউডের ৪ বন্ধুজুটির গল্প

দেখতে দেখতে ২২ বছর পার করে ফেলেছে ছবিটি। বলিউডে এখন দুজনেই অন্যতম সুপারস্টার। হৃত্বিক রোশনকে শীঘ্রই দেখা যাবে ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’ ছবিতে। অন্যদিকে, কয়েক বছর বিরতির পর আমিশাও বড়পর্দায় ফিরছেন। শীঘ্রই তাঁকে সানি দেওলের বিপরীতে ‘গদর টু’ ছবিতে দেখা যাবে।

You might also like