Latest News

দীপিকার সুন্দর চোখে মুগ্ধ? আপনিও করতে পারেন একই মেক আপ, দেখে নিন পাঁচটি লুক

দ্য ওয়াল ব্যুরো: অনেকেই বলেন, দীপিকা পাড়ুকোনের সমস্ত রূপ যেন তাঁর চোখেই লুকিয়ে। যে টানাটানা চোখে চোখ আটকে যায় প্রায় সকলের। এক একটা সিনেমায়, তাঁর চোখের মেকআপ যেমন আলাদা থাকে, তেমনই বিভিন্ন অনুষ্ঠানেও আলাদা আলাদা আই মেকআপে তাক লাগান তিনি। কখনও ন্যুড আই, কখনও বা স্মোকি আই। চোখে শুধু কালো কাজল নয়, বিভিন্ন রঙের আইশ্যাডোর ব্যবহার করেও একেবারে হাটকে লুকে তিনি বরাবরই দৃষ্টি আকর্ষণ করেন। দেখে নিন তাঁর পাঁচটি বিখ্যাত আই মেকআপ লুকের ছবি।

গাঢ় সবুজ আইশ্যাডো

মেকআপে সবুজ রং ব্যবহার করতে অনেক সময় মেকআপ আর্টিস্টরাই ভয় পান। সেখানে দীপিকার গাঢ় সবুজ আইশ্যাডোর লুক সারা বিশ্বের মানুষের প্রশংসা কুড়িয়েছিল। কান চলচ্চিত্র উৎসবে গাঢ় সবুজ গাউনের সঙ্গে এমন মেকআপ লুকে উপস্থিত হয়েছিলেন তিনি। কানে শুধু হিরের নজরকাড়া গয়না। দীপিকার এই গ্ল্যাম লুক নিয়ে এখনও বেশ চর্চা হয়।

ব্রাইট পার্পেল আইশ্যাডো

‘মেট গালা’ রেড কার্পেটে দীপিকার এই লুক দেখে রীতিমতো থ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। গোলাপি রঙের গাউনের সঙ্গে একেবারে ডিফারেন্ট চুলের স্টাইল। সেই সঙ্গে চোখে ব্রাইট পার্পেল আইশ্যাডো, আর ঠোঁটে বেরি রঙের লিপস্টিক। এর আগে বেগুনি রঙের আইশ্যাডো ব্যবহার করে এত স্টাইলিশ লুকে দেখা যায়নি আর কোনও ভারতীয় অভিনেত্রীকে।

মেটালিক আই লাইনার

আই লাইনারের নাম শুনলেই কালো, খয়েরি, নীল রঙের কথা মাথায় আসে সকলের। কিন্তু এক্ষেত্রেও দীপিকা সবার থেকে আলাদা হয়ে দেখালেন। এক অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে রেড কার্পেটে সাদা-নীল স্ট্রাইপ প্যান্ট স্যুটের সঙ্গে কপার রঙের আই লাইনার পরতে দেখা গিয়েছিল তাঁকে। স্টাইলিশ, গ্ল্যামারাস সেই সাজ থেকেও চোখ ফেরাতে পারেননি কেউ।

ক্যাট আই লুক

কালো এক রঙের পোশাকের সঙ্গে মানানসই হিরের গয়না। তেমনই চুলের স্টাইল। কিন্তু এবারেও চোখ আটকে যাচ্ছে তাঁর আই মেকআপে। মোটা করে কালো রঙের লাইনার পরেছেন তিনি। শেষে পুরনো দিনের নায়িকাদের মতো কিছুটা টেনে এঁকেছেন তিনি। শুধু যে স্টাইলিশ তাইই নয়, এমনকি ভীষণ এলিগেন্টও তাঁর এই লুক।

স্মোকি আই মেকআপ

স্মোকি আই মেকআপ নিয়ে কথা উঠলেই, দীপিকার নাম তো সবার প্রথমে আসবেই। এমনকি বিনা জুয়েলারিতে শুধু স্মোকি আই মেকআপ লুক তৈরি করেই নজর কেড়েছেন তিনি। ডিজাইনার সব্যসাচী মুখার্জীর গাঢ় নীল সিক্যুইন শাড়ির সঙ্গে বোল্ড মেকআপ লুকের প্রশংসায় ফেটে পড়েছিলেন ফ্যাশন-উৎসাহীরা।

You might also like