শেষ আপডেট: 3rd September 2024 19:03
দ্য ওয়াল ব্যুরো: ল'রিয়াল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন অলিয়া ভাট। ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুরের পর ব্র্যান্ডের মুখ হিসেবে বেছে নেওয়া হল মহেশ কন্যাকে।
ব্র্যান্ডের তরফে তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিষয়টি জানানো হয়। সেখানেই ল'রিয়ালের গ্লোবাল অ্যাম্বাস্যাডার হিসেবে আলিয়াকে স্বাগত জানানো হয়। বলা হয়, "মহিলারা ক্ষমতাশালী, এটা যেন তারা সবসময় বুঝতে পারে। আলিয়ার এই চিন্তাধারার সঙ্গে আমাদের লক্ষ্যে মিল পাওয়া যায়। অভিনেত্রীর সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আপ্লুত।"
বিভিন্নরকম সচেতনতামূলক বার্তা সমাজে ছড়িয়ে দেওয়া হোক বা ভালো কোনও বিষয়ে প্রচার, আলিয়া ভাটের নাম এক্ষেত্রে থাকে প্রথম তালিকায়। তিনি গুচির প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাস্যাডরও বটে। এবার তাঁর মুকুটে জুড়ল নয়া পালক।
অভিনয়ের পাশাপাশি, একজন সফল উদ্যোগপতি ও বিনিয়োগকারী আলিয়া। এড-এ-মাম্মা বলে নিজের একটি জামাকাপড়ের ব্র্যান্ড রয়েছে তাঁর। যার পথচলা শুরু হয় ২০২০ সালে।
এদিকে, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুরাগীদের জন্য প্রায়শই বিভিন্ন স্কিনকেয়ার টিপস শেয়ার করেন তিনি। এবার ল'রিয়ালের বিজ্ঞাপনেও দেখা যাবে তাঁর মুখ।