Latest News

গুরুতর অসুস্থ আলিয়া ভাট! নিজেই ছুটে গেলেন মুম্বইয়ের হসপিটালে

দ্য ওয়াল ব্যুরো: চলছিল পরিচালক সঞ্জয়লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং। দীর্ঘদিন পর এই ছবির জন্য দাপিয়ে অভিনয় করছিলেন আলিয়া ভাট। তার মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। এক মুহূর্ত দেরি না করে সেই অবস্থায় হসপিটালে নিজেই ছুটে গেলেন অভিনেত্রী।

স্থানীয় সংবাদদাতাদের সূত্রে জানা যাচ্ছে, সিনেমার শ্যুটিংয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করছিলেন আলিয়া। তাছাড়াও দীর্ঘক্ষণ না খেয়ে কাজ করছিলেন বলেই হাইপারঅ্যাসিডিটিও হয়েছিল তাঁর। বিশ্রাম নেওয়ার পরেও শরীর সুস্থ না লাগায় নিজেই হসপিটালে ছুটে যান অভিনেত্রী। রবিবার হসপিটালে বেশ কিছুক্ষণ থাকার পর, খানিকটা সুস্থবোধ করার পর ফিরে আসেন বাড়িতে।

আলিয়ার মানসিক জোরের প্রশংসা এর আগেও বহু মানুষ করেছেন। এবারেও তার নিদর্শন পাওয়া গেল। হসপিটাল থেকে ফিরেই তার পরদিন ফের পৌঁছে যান শ্যুটিং ফ্লোরে। শোনা যাচ্ছে, আবারও গাঙ্গুবাইয়ের মতো সেজে আগের জোশে অভিনয় শুরু করেছেন তিনি।

অন্যদিকে কানাঘুষো শোনা যাচ্ছে, এই দিওয়ালিতেই নাকি মুক্তি পেতে চলেছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। তার জন্যেই এত তোরজোড়! এই সিনেমার জন্য বহু বাধার সম্মুখীনও হয়েছিলেন পরিচালক। সেসব কাটিয়েই এখন জোর কদমে চলছে প্রস্তুতি।

হুসেন জাইদির ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ অবলম্বনে তৈরি হচ্ছে এই সিনেমা। যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। যৌনকর্মী হিসেবে শুরুটা হলেও, পরবর্তীতে মাফিয়া বস হয়ে মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডে দাপট দেখাতেন গাঙ্গুবাই। গাঙ্গুবাইয়ের বিভিন্ন বয়সের রূপেই বড়পর্দায় আলিয়া ভাটকে দেখা যাবে। বহু প্রতীক্ষিত এই সিনেমায় আলিয়ার অভিনয় দেখার জন্য এখন মুখিয়ে আছেন দর্শকরা।

You might also like