Latest News

বিয়ে বাতিল রণবীর-আলিয়ার! কী সমস্যা হল আবার তারকা-যুগলের

দ্য ওয়াল ব্যুরো: রাজকুমার-পত্রলেখার বিয়ের পরে বি টাউন ঘিরে জোর গুঞ্জন ক্যাটরিনা ও ভিকি কৌশল এবং রনবীর ও আলিয়ার বিয়ের বাজনা বাজবে খুব তাড়াতাড়ি। রণবীর-আলিয়া এই ডিসেম্বরেই গাঁট ছড়া বাধবেন বলে শোনা যাচ্ছিল, কিন্তু আপাতত এই বছর তেমনটা ঘটছে না। সে জন্য অপেক্ষা করতে হবে আরও এক বছর।

কিন্তু এর কারণ কী?

জানা যাচ্ছে, রণবীর এবং আলিয়া দুজনেই তাঁদের আগামী ছবি ‘চোক এ ব্লক শিডিউল’ নিয়ে খুবই ব্যস্ত। সেই কারণেই বিয়ের জন্য সময় দিতে পারছেন না। এছাড়া, দেশের বাইরে কোথাও বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা নিচ্ছেন এই তারকা জুটি। সেই মতো প্রস্তুতি নিতেও তো সময় লাগবে। তাই কাজের মাঝে ছুটিতে সময় বের করে নিজেদের রাজকীয় বিয়ের প্রস্তুতি সেরে নেওয়ার কথা ভাবছেন ঋষি পুত্র রণবীর এবং মহেশ কন্যা আলিয়া।

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা, যেখানে প্রথমবার অনস্ক্রিন একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে। এ ছাড়াও এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনী রায়। নিজেদের এই প্রথম ছবি নিয়ে বেশ উত্তেজিত দু’পক্ষই। তবে এসবের মাঝে বিয়ে পিছোতে হয়েছে হবু তারকা দম্পতিকে।

ব্রহ্মাস্ত্র মুক্তি পাওয়ার কথা ২০২২ সালের সেপ্টেম্বর নাগাদ। এছাড়াও নতুন কিছু ছবির কাজ নিয়েও টাইট শিডিউলে থাকবেন দু’জনেই। রণবীরের হাতে রয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গের ‘অ্যানিম্যাল’, তেমনই আলিয়ার হাতে আছে সঞ্জয় লীলা বনশালীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারী’, করণ জোহরের ‘তখত’, ‘রকি অউর রানিকি প্রেম কাহিনি’।

বিয়ের পরে থাকার জন্য যে নতুন বাড়ি বানাচ্ছেন রণবীর ও আলিয়া, সেটি তৈরি হতেও সময় লাগবে প্রায় আগামী বছরের মাঝামাঝি পর্যন্ত। সুতরাং সব কিছু মিলিয়েই রণবীর-আলিয়ার রাজকীয় বিয়ের জন্য এখনও অপেক্ষা করতে হবে ভক্তদের। আন্দাজ করা যায়, আগামী বছরের শেষে অথবা ২০২৩ সালের শুরুতে সাত পাকে বাঁধা পড়তে পারেন তাঁরা।

You might also like