Latest News

রাখির আগেই কলকাতায় ‘রক্ষাবন্ধন’ করতে এলেন অক্ষয়কুমার, বাংলায় বললেন…

দ্য ওয়াল ব্যুরো: করোনা পরবর্তী সময়টা একেবারেই ভাল যাচ্ছে না বলিউডের (Bollywood)। একের পর এক বিগ বাজেট ছবি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। এমনকি হিন্দি ছবির হিট মেশিন অক্ষয় কুমারের (Akshay Kumar) সিনেমাও প্রেক্ষাগৃহে গিয়ে দেখছেন না দর্শকরা। ‘সূর্যবংশী’ ছাড়া গত ৭-৮ মাসে মুক্তি পাওয়া তাঁর অন্য দুটি ছবি ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ও একেবারেই আশানুরূপ ফল করতে পারেনি। এবার রাখিপূর্ণিমার দিন মুক্তি পেতে চলেছে ‘খিলাড়ি’র নতুন সিনেমা ‘রক্ষাবন্ধন’ (Raksha Bandhan)। সোমবার, সেই ছবির প্রচারেই তিলোত্তমায় (Kolkata) ঝটিকা সফর সেরে গেলেন অক্ষয়।

Akshay Kumar

সোমবার বৃষ্টিভেজা কলকাতায় সাতসকালেই হাজির হন অক্ষয় কুমার। সঙ্গে ছিলেন অক্ষয়ের চার বোনের ভূমিকায় অভিনয় করা সাদিয়া খাতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না ও শাহেজমিন কৌর। এছাড়াও ছিলেন ‘রক্ষাবন্ধন’-এর পরিচালক আনন্দ এল রাই। শহরে এসে প্রথমে একটি স্কুলে যান সকলে। সেখানে পড়ুয়াদের সঙ্গে আলাপ করেন। ছোট ছোট ফ্যানদের সঙ্গে সেলফিও তোলেন ‘খিলাড়ি’। এরপর সেখান থেকে চলে আসেন কসবার একটি পাঁচতারা শপিং মলে। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন অক্ষয় ও বাকিরা।

Akshay Kumar

আগামী ১১ অগস্ট, বৃহস্পতিবার মুক্তি পাবে ‘রক্ষাবন্ধন’। একইসঙ্গে মুক্তি পাবে আমিরের ছবি লাল সিং চাড্ডা। কিছুদিন আগেই আমিরের ছবি বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজেনরা। আবার অক্ষয়ের সিনেমায় নাকি পণপ্রথার গুণগান করা হয়েছে, এমন অভিযোগ তুলে সেই ছবিও বয়কট করতে বলেছিলেন অনেকে। আজ সেই প্রসঙ্গে মুখ খুলেছেন অক্ষয়। সাংবাদিকদের সামনে তিনি বলেন, ‘সব ছবির সঙ্গেই অনেক টাকার আর্থিক লেনদেন থাকে। তাই ছবি প্রেক্ষাগৃহে চলা ভীষণ জরুরি। তাই দয়া করে বয়কটের ডাক না দিয়ে প্রতিটি ছবিকে সাপোর্ট করুন।’

Akshay Kumar

কথা বলতে বলতে অক্ষয় ফিরে যান নিজের তরুণ বয়সে। কেরিয়ারের একদম শুরুতে কলকাতায় দু’বছর চাকরি করেছিলেন তিনি। আটের দশকের মাঝামাঝি সময়ে শহরে থাকতেন অক্ষয়। কাজের পর নিউ মার্কেটে ঘুরতেন, আবার গ্লোব সিনেমাহলে গিয়ে সিনেমাও দেখতেন। আজ সাংবাদিকদের মুখে সেই গ্লোব সিনেমা আর নেই শুনে খানিক মনমরা হয়ে পড়েন খিলাড়ি। এরপরই মন ভাল করতে অক্ষয় বলেন, তিনি বাংলা শুধু বুঝতে পারেন তাই নয়, বেশ ভাল বাংলা কথা বলতেও পারেন। আর তারপরই কলকাতা এবং তাঁর অগণিত অনুরাগীদের উদ্দেশে পরিষ্কার বাংলা ভাষায় বললেন ‘আমি তোমাকে ভালবাসি’!

Akshay Kumar
Akshay Kumar

আরও পড়ুন: এ কী হাল চেহারার! তসলিমাকে চিনতেই পারছেন না পরিচিতরা, ‘এলিয়েন’ জীবন কাটাচ্ছেন লেখিকা

You might also like