Latest News

‘লেগে থাকো, হাল ছেড়ো না…’, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে ইনস্টাগ্রামে লিখলেন রিয়া

দ্য ওয়াল ব্যুরো: বছর ঘুরেছে। সামনের মাসে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী। থিতিয়ে যাওয়া বিতর্ক হয়তো আবার চাগাড় দিয়ে উঠবে। কিন্তু তার আগে কোনও রাগ, বিদ্বেষ কিংবা হতাশা নয়, বরং অনুপ্রেরণার কথা শোনালেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইনস্টাগ্রামে একটি উক্তি শেয়ার করেন তিনি। সেখানে বলা হয়েছে, যন্ত্রণায় ডুবে থাকার পর কীভাবে শক্তি ফিরে পাওয়া যায়।

রিয়া লেখেন, ‘মর্মান্তিক আঘাত থেকেই অপরিসীম ক্ষমতা জন্ম নেয়। তোমাকে শুধু ভরসা বজায় রাখতে হবে। লেগে থাকো। হাল ছেড়ো না।…’

অবশ্য এই প্রথম নয়৷ এর আগেও এমন ‘মোটিভেশনাল কোট’ শেয়ার করেছেন তিনি। কিছুদিন আগেই বলিউড প্রযোজক এবং নতুন বান্ধবী নিধি পারমার হিরানন্দানির সঙ্গে ছবি আপলোড করেন রিয়া। সেখানে মার্কিন লেখক রবার্ট ফালগামের একটি উক্তি ধার করে তিনি বলেন, ‘ভালোবাসা এমনই সুতো, যা সবসময় রঙিন। যতই বাধাবিপত্তি আর হতাশার জলে তাকে ধোয়া হোক না কেন, সেই সুতো ফিকে হয় না।’

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর দুনিয়াটা বদলে গেছে। আগের মতো হাতে কাজ নেই। সূত্রের খবর, অভিনেত্রী রিয়া চক্রবর্তী পুরোনো জীবন ফিরে পেতে আবার ঘুরে দাঁড়াতে মরিয়া। অতিমারীর জেরে ফিল্ম ইন্ডাস্ট্রি এমনিতেই ধুঁকছে। মাল্টিপ্লেক্স, সিনেমা হল বন্ধ। নতুন ছবি সেভাবে তৈরি হচ্ছে না। লকডাউনে কর্মহীন হাজারো কলাকুশলী ও টেকনিশিয়ান।

এরই মধ্যে বেঁচে থাকা, টিঁকে থাকার লড়াই শুরু করেছেন রিয়া। পরিচালক, প্রযোজকদের দোরে দোরে ঘুরছেন তিনি। মুম্বইয়ে তেমন আশার আলো পাননি। তাই বাধ্য হয়ে এবার দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও কথাবার্তা শুরু করেছেন ‘জালেবি’ খ্যাত অভিনেত্রী।

You might also like