Latest News

ওম-তোড়ার জীবনে নতুন অতিথি! মা হলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী

দ্য ওয়াল ব্যুরো: বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘ভালবাসা ডট কম’-এর হাত ধরেই রিল থেকে রিয়েল লাইফে পথ চলা শুরু করেন অভিনেত্রী মধুবনী ও অভিনেতা রাজা গোস্বামী। আজ তাঁদের দুজনের সংসারে এসেছে খুদে সদস্য।

টেলি দুনিয়ার জনপ্রিয় স্টার জুটি রাজা ও মধুবনী সবাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সব আপডেট খবর, সবার আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তাঁরা। মধুবনীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরও চাপা থাকে না, রাজা নিজেই শেয়ার করেছিলেন সুসংবাদ।

সাধগ্রহণ থেকে শুরু করে বেবিবাম্পের ছবি শেয়ার। একের পর এক আপডেট ভক্তদের দিয়ে এসেছেন তাঁরা। তাই তালিকা থেকে বাদ পড়ল না সদ্য জাত সন্তানের ছবিও। হাসপাতাল বেডে শুয়ে মধুবনী, পাশেই সদ্যজাত সন্তান। ছবি শেয়ার করে জানালেন রাজা, ভদ্রলোক এলেন। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

সম্প্রতি নিজেদের ভালবাসার বর্ষপূর্তি উৎযাপন করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নিজের ও মধুবনীর ছবি পোস্ট করে রাজা লিখেছিলেন, “গাড়ি বদলেছে। বাড়ি বদলেছে। সরকার বদলেছে। বদলায়নি শুধু প্রেম।” ভালবাসার কথা বলতেই পুরনো স্মৃতি ঝাঁপিয়ে পড়েছে। এখনও রাজার মনে হয়, এই তো সে দিনের ঘটনা! চোখ বন্ধ করলেই দেখতে পান, লাল মারুতিতে পাশাপাশি বসে তিনি আর মধুবনী। গাড়ি ছোট। কিন্তু জায়গার অভাব হয়নি কোনও দিন।

You might also like