Latest News

‘হাঁপিয়ে উঠেছি বন্ধুরা, বাকি জীবনটা দূরে কোথাও…’ ফেসবুকে একথা লিখে অবসর নিলেন অভিনেতা প্রসূন

দ্য ওয়াল ব্যুরো: কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, তাঁর (Actor Prasun Gain) অভিনীত নতুন ছবিটি যেন সবাই দেখেন। আগামী ছবির শ্যুটিংয়ের দৃশ্যও শেয়ার করেন তিনি। তার ক্যাপশনে লেখেন, ‘আমরা ক্লান্তিহীন’। কিন্তু মাত্র কয়েক দিনের ব্যবধানে কী এমন হয়ে গেল, যে অভিনয় (Acting) ছেড়েই দিলেন প্রসূন গায়েন! আজ, বৃহস্পতিবার সকালে আচমকাই অবসর (retired) নেওয়ার কথা ঘোষণা করেন তিনি।

এদিন প্রসূন তাঁর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা, দীর্ঘ কয়েক বছর এই সিনেমা ইন্ড্রাস্ট্রিতে আছি। আমার বিরতি নেওয়ার সময় এসেছে। আমি এই জীবিকা থেকে স্বেচ্ছায় সরে এলাম। এতদিন সবাইকে মনোরঞ্জন করার চেষ্টা করেছি। বিভিন্ন রকম মানসিক এবং রাজনৈতিক প্রভাব, যা একজন শিল্পীর জীবনকে শেষ করে দেয়। কিছুটা তার শিকার আমিও। কোনোদিনও কিছু বলিনি। কাউকে কোনো দোষও দিতে চাইনা। লড়তে লড়তে হাপিয়ে উঠেছি বন্ধুরা। বাকি জীবনটা দূরে কোথাও…. মানুষ নিজেকে যেদিন থেকে ভগবান ভাবতে শুরু করেছে, সেই দিন থেকেই এত হিংসা, লড়াই। আর সব মানুষের মতো আমারও ধৈর্য্য শেষ। পারলে সবাই একজোট হয়ো। ভালো থেকো সবাই।’

এই পোস্ট পড়ার পরে সকলেরই প্রশ্ন, হঠাৎ কী এমন হল, যে অভিনয় জগত থেকে সরে যাওয়ার এত বড় সিদ্ধান্ত নিলেন অভিনেতা! লেখার ছত্রে ছত্রে যে হতাশা ও অভিমান জড়িয়ে রয়েছে, তাও নজর এড়ায়নি কারও। প্রশ্ন করেছেন অনেকে। অনেকে অনুরোধ করেছেন হাল না ছাড়তে। প্রসূন অবশ্য কারও কমেন্টের কোনও জবাব দেননি। ফোনেও যোগাযোগ করা যায়নি তাঁর সঙ্গে।

বড় নায়ক হিসেবে বাজিমাত করে না ফেলতে পারলেও, বহু সিনেমায় বহু দিন ধরে কাজ করছেন প্রসূন। ছোট পর্দারও পরিচিত মুখ তিনি। ২০০৮ সালে প্রথম সিনেমা করেন তিনি। চ্যালেঞ্জ, প্রেম আমার, সেদিন দেখা হয়েছিল, খাসি কথা, কানামাছি-সহ একের পর এক ছবিতে অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

হঠাৎই তিনি হাঁপিয়ে উঠেছেন, রাজনৈতিক ও মানসিক প্রভাবে অবসর নিতে চাইছেন বলে জানিয়েছেন। সিনেমা জগত থেকে দূরেই বাকি জীবনটা কাটাতে চান তিনি।

ডিএ-র টাকা কি বাদামভাজা খাওয়ার জন্য? ক্ষুব্ধ হাইকোর্ট বিদ্যুৎ পর্ষদের তিন কর্তার বেতন বন্ধ করল

You might also like