Latest News

‘আমাকে সবাই মমতার ভাইপো ভাবে!’ অভিনেতা নাকি নেতা, গুলিয়ে যাচ্ছে পুরোটাই

দ্য ওয়াল ব্যুরো: অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বললেই যাঁর নাম বেশিরভাগ মানুষের মানুষের মাথায় আসে, ইনি তিনি নন। যদিও ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে ইনিও বর্তমানে বেশ পরিচিত মুখ। ‘স্ত্রী’, ‘পাতাল লোক, এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ভেদিয়া’ (Vediya) ছবিতে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের খুব পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন ‘অভিনেতা’ (actor) অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। নামের মিলের কারণে তাঁকে যে বহুবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো তথা তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গুলিয়ে ফেলেন মানুষজন, তা স্বীকার করে নিয়েছেন অভিনেতা অভিষেক। সম্প্রতি এই বিষয়েই মুখ খুলেছেন অভিনেতা।

আদতে দিল্লির বাসিন্দা অভিষেক জানিয়েছেন, প্রায়ই তাঁকে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গুলিয়ে ফেলা হয়। ‘অনেকবার হয়েছে, আমাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর সঙ্গে গুলিয়ে ফেলে টুইটারে অনেক পোস্টে ট্যাগ করে দিয়েছেন অনেকে। এটা একটি খুবই সাধারণ একটা নাম,’ দাবি অভিনেতার।

মাত্র ৪ বছর হল বলিউডে পা রেখেছেন অভিষেক। এর মধ্যেই একাধিক হিট সিনেমা এবং ওয়েব সিরিজে দেখা গেছে অভিষেককে। গত ১ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবি ‘কালা’তেও একটি স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স রয়েছে অভিনেতার। অভিষেকের প্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার। অক্ষয়ও আদতে দিল্লির বাসিন্দা। ‘ওঁর রসবোধ এবং কমিক টাইমিং একেবারেই দিল্লিসুলভ। আমি খুবই একাত্ম বোধ করি বিষয়টার সঙ্গে,’ জানিয়েছেন অভিষেক। এমনকী, বরুন ধাওয়ান এবং কৃতী শ্যাননের সঙ্গে ভেদিয়া ছবিতে অভিনয় করার সময়েও প্রিয় অভিনেতার কথা মনে করতেন তিনি, জানিয়েছেন অভিষেক। ‘আমি যখন ভেদিয়া ছবিতে অভিনয় করতাম, কোনও একটা বিশেষ দৃশ্যে অভিনয়ের সময় ভাবতাম অক্ষয় হলে ওই দৃশ্যে কেমনভাবে অভিনয় করতেন। চরিত্রে ঢোকার আগে এটাই ছিল আমার ওয়ার্ম-আপ,’ দাবি অভিষেকের।

তবে নাম বিভ্রাট যে তৃণমূল নেতার সঙ্গেই হয়েছে, তা নয়। বলিউডেরই আর একজনের সঙ্গেও তাঁকে প্রায়শই গুলিয়ে ফেলা হয় বলে জানিয়েছেন অভিষেক। তাঁরও নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি অনুষ্কা শর্মা অভিনীত ‘পরী’ ছবির চিত্রনাট্যকার অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের দাবি, লোকে ভাবত তিনি মিথ্যে কথা বলেছেন। ‘লোকে ভাবে, আমি বোধহয় ইচ্ছে করেই জানাইনি যে আমি একজন চিত্রনাট্যকার, কারণ আমি তাদের সঙ্গে কাজ করতে চাই না। তখন আমাকে রীতিমতো প্রমাণ দিতে হয়েছে। তবে আমি খুশি যে ধীরে ধীরে আমার নাম জানছে লোকে। তবে আমি আমার নাম কিছুতেই পরিবর্তন করব না,’ সাফ জানিয়েছেন ‘পাতাল লোক’ অভিনেতা।

কাঁদো কাঁদো মানিকের আর্তি, ‘আমায় মেরে ফেলো, বউ-ছেলেকে জড়িও না’

You might also like