Latest News

হাঁটু গেড়ে বসে আমির-কন্যাকে বিয়ের প্রস্তাব জিম ট্রেনারের! কী বললেন ইরা

দ্য ওয়াল ব্যুরো: জিম প্রশিক্ষকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান (Ira Khan)। একটি সাইক্লিং ইভেন্টে গিয়ে বলিউড পারফেকশনিস্টের মেয়েকে একেবারে ফিল্মি স্টাইলে ভালবাসার কথা জানালেন সেই যুবক। রোম্যান্টিক স্টাইলে হাঁটু গেড়ে বসে ইরাকে বিয়ের প্রস্তাব দেন নূপুর শিখারে (Nupur Shikhare)। জানা গেছে, গত দু’বছর ধরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। অবশেষে নূপুরের বিয়ের প্রস্তাবে হ্যাঁ বলেছেন ইরা। আর সেই মুহূর্তটি নিজের ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ইরাকে নানারকম ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। কখনও পরিবারের সঙ্গে জন্মদিনে, কখনও আবার বন্ধুদের সঙ্গে। তবে তিনি যে প্রেমের সম্পর্কে রয়েছেন, সেকথা ঘুণাক্ষরেও টের পাননি কেউ। অবশেষে দু’জনে এই খবর প্রকাশ্যে এনেছেন। আর সেই মুহূর্তের একটি ছবি ইন্সটায় পোস্ট করতেই বিয়ের জল্পনা শুরু হয়ে গেছে নেটমাধ্যমে।

জানা গেছে, নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। ট্র্যাকের একপাশে নির্দিষ্ট গণ্ডির বাইরে দর্শকের জায়গায় দাঁড়িয়েছিলেন তিনি। এমন সময় সেখানে নূপুর হাজির হয়ে সোজা হাঁটু মুড়ে বসে পড়েন তাঁর প্রেমিকার সামনে। পকেট থেকে আংটি বের করে বিয়ের প্রস্তাব দেন ইরাকে। প্রস্তাবে হ্যাঁ বলতে আর একটুও দেরি করেননি আমির কন্যাও। সরাসরি হ্যাঁ বলে দেন দীর্ঘদিনের প্রেমিককে।

মুক্তি পেল ‘জামতাড়া-২’, সাইবার ক্রাইম থেকে রক্ষার পাঠ দর্শকদের

You might also like