Latest News

আমিরের ‘লাল সিং চাড্ডা’ নিয়ে অগ্নিশর্মা রোহিত শর্মার ভক্তরা! বলিউডে যেন বয়কটের বান ডেকেছে

দ্য ওয়াল ব্যুরো: ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নিয়ে বিতর্ক যেন কিছুতেই থামছে না। এই দেশকে অপমান করেছিলেন আমির খান (Aamir Khan), এমন অভিযোগ তুলে কয়েক সপ্তাহ আগেই তাঁর নতুন ছবি বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজেনরা। এবার এই ছবিটি বয়কট করা হবে বলে জানালেন ক্রিকেটার রোহিত শর্মার (Rohit Sharma) অনুরাগীরা। তাঁদের একাংশের দাবি, জাতীয় দলের এই ক্রিকেটারকে অপমান করেছেন আমির।

ঠিক কী ঘটেছে?

সম্প্রতি করণ জোহরের কফির আড্ডায় (Koffee with Karan) গিয়েছিলেন ছবির প্রধান দুই তারকা আমির খান ও করিনা কাপুর খান। সেখানে র‍্যাপিড ফায়ার রাউন্ড চলাকালীন করণ আমিরকে প্রশ্ন করেন, এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের তিনজন খেলোয়াড়ের নাম বলো? উত্তরে আমির প্রথমেই বিরাট কোহলির নাম নেন। আর এরপরেই রোহিত শর্মার নাম নিতে গিয়ে আচমকাই বলে ফেলেন রোহিত শেট্টি! যদিও পরমুহূর্তেই নিজেকে শুধরে নেন আমির। বলেন, “আমি টেনশনে পড়ে গিয়েছিলাম”। আমিরের জবাবে হেসে গড়িয়ে পড়েন করণ ও করিনা।

‘মন্নত’ থেকে ভক্তদের উদ্দেশে হাত নাড়ার কথা ছিল সলমনেরই, কীভাবে পৌঁছলেন শাহরুখ

এরপরই ক্ষোভে ফেটে পড়েন রোহিত শর্মার ভক্তরা। তাঁদের একটা বড় অংশ টুইটারে লিখতে শুরু করেন, ‘রোহিত শর্মা ভারতীয় টিমের অমূল্য সম্পদ। আমির খান কী করে দুই রোহিতকে এক করে দিতে পারেন? আমির আমাদের আইডলের নাম ভুল বলেছেন। তাই আমরাও আর তাঁর ছবি দেখব না।’ যদিও এই ঘটনাটিকে এতটাও গুরুতর অপরাধ বলে মানতে নারাজ অনেকেই। তাঁদের পাল্টা দাবি, ‘আমির খানও একজন মানুষ। আর মানুষ মাত্রই ভুল হয়। তিনি যেহেতু সঙ্গে সঙ্গে নিজের ভুল সংশোধন করে নিয়েছেন তাই এভাবে তাঁকে দোষী সাব্যস্ত করা ঠিক নয়।’

আর বেশি দিন বাকি নেই। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবিটি। সিনেমায় আমির খান ছাড়াও রয়েছেন অন্যান্য ভূমিকায় রয়েছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য এবং আরও অনেকে। এর এই ছবি নিয়েই বারেবারে বিতর্কে জড়াচ্ছেন আমির। যদিও এই মুহূর্তে বিতর্ক চান না বলে জানিয়েছেন আমির। সবাইকে অনুরোধও করেছেন ছবিটি দেখার জন্য। কিন্তু শেষ অবধি কী হতে চলেছে, তা আগামী সপ্তাহেই বোঝা যাবে।

You might also like