Latest News

ছেলের জন্মদিনে একসঙ্গে আমির-কিরণ, হাজির আগের পক্ষের স্ত্রী-সন্তানরাও! দেখুন ছবি

দ্য ওয়াল ব্যুরো: আমির খান এবং কিরণ রাও কয়েক মাস আগেই ঘোষণা করেছেন বিবাহ বিচ্ছেদের কথা। তখনই তাঁরা জানিয়েছিলেন, বিচ্ছেদের পরেও তাঁদের বন্ধুত্ব একই রকম থাকবে এবং ছেলের জন্য যে কোনও সময় একসঙ্গে থাকবেন তাঁরা। ছেলের প্রয়োজন মা-বাবা হিসেবেই মেটাবেন সবসময়।

তেমনটাই হয়েছে। কয়েক দিন আগেই দেখা যায়, ছেলে আজাদের একটি ফুটবল ম্যাচে একসঙ্গে উপস্থিত ছিলেন তাঁরা, আজাদকে উৎসাহ দিয়েছেন মা-বাবা হিসেবে। এবার আবার তাঁদের একসঙ্গে দেখা গেল, ছেলে আজাদেরই জন্মদিনে।Aamir Khan and ex-wife Kiran Rao reunite for son Azad's birthday celebrations | Celebrities News – India TVবুধবার ছিল আজাদের ৯ বছরের জন্মদিন। সকাল থেকেই রীতিমতো আনন্দে ছিলেন আমির খান। তাঁরই বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন দুই প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত। ছিল দু’পক্ষের ছেলে-মেয়ে, ইরা, জুনেদ, আজাদ। লেখিকা শোভা দে হাজির ছিলেন তাঁদের ঘরোয়া পার্টিতে।

অনুষ্ঠানের পরে টুইট করে শোভা দে জানান, ‘অনেক দিন পরে বাড়িতে তৈরি সুস্বাদু খাবার খেয়ে মন ভরে গেল।’Aamir Khan Beams With Joy As He Reunites With Ex-Wife, Kiran Rao To Celebrate Son, Azad's Birthdayধোবিঘাট ছবি তৈরির সময়ে আলাপ হয়েছিল কিরণ ও আমিরের। আলাপ গড়ায় প্রেম ও সম্পর্কে। ২০১১ সালে কিরণ ও আমির সারোগেসির মাধ্যমে জন্ম দেন তাঁদের ছেলে আজাদের। এর পরে ২০১৫ সালে বিয়ে করেন তাঁরা। এর পরে চলতি বছরের জুলাই মাসে ঘোষণা করেন বিচ্ছেদের কথা।

You might also like