Latest News

পাঁচ হাজারে ‘রান্নাঘর’, ১৭ বছর পার করল সুদীপার শো

দ্য ওয়াল ব্যুরো: দেখতে দেখতে ১৭ বছর পার! ২০০৫ থেকে শুরু হয়ে ২০২২-এ এসে ঠিক পুজোর মুখে ৫০০০ পর্ব (5000 episode) অতিক্রম করল ‘জি বাংলা’-র (Zee Bangla) ‘রান্নাঘর’ (Rannaghar)। কোনও নন-ফিকশন শো এভাবে ৫০০০ পর্ব পার করছে, এমনটা তো সচরাচর দেখা যায় না। যেখানে মাত্র কয়েক মাস চলার পরই একটা করে সিরিয়াল টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে, সেখানে এত দীর্ঘ সময় ধরে একটি নন-ফিকশন শো রমরমিয়ে চলছে- তা সত্যিই অবাক করে।

Rannaghar

৫০০০ পর্ব অতিক্রম করা তো যেমন তেমন বিষয় নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে দীর্ঘ বছরের পরিশ্রম, ঘাম-রক্ত। তাই উদযাপনও হলো তেমন জাঁকজমক করেই। একেবারে পাঁচতলা কেক কেটে, ইলিশ, চিংড়ির রকমারি রান্না করে চলল সেলিব্রেশন।

Rannaghar

আর ‘রান্নাঘর’ মানেই তো সুদীপা চট্টোপাধ্যায়। যদিও মাঝে দুটো সিজন বাচ্চা হওয়ার জন্য ‘রান্নাঘর’ থেকে সরে গিয়েছিলেন তিনি। তখন এই শো সামলেছিলেন অভিনেতা অপরাজিতা আঢ্য। তবে এরপর আবার তিনি সেটে ফিরেছেন স্বমহিমায়। সেই সুদীপা কী বললেন তাঁর শো-এর ৫০০০ পর্ব পূর্ণ হওয়া নিয়ে?

দ্য ওয়ালের তরফে ফোন করা হয়েছিল সুদীপাকে। প্রশ্ন শুনেই তিনি বলেন, ‘আমি তো এখনও বিশ্বাস করতে পারছি না যে ৫০০০ পর্ব পার করে ফেলেছি! আমাদের এডিটর একদিন ফোন করে মনে করিয়েছিলেন যে আমরা একেবারে ৫০০০ পর্বের দোরগোড়ায়। এরপর তড়িঘড়ি আমরা সমস্ত আয়োজন করে এই পর্বের শ্যুটিং করেছি। ১ অক্টোবর টিভিতে সেটা টেলিকাস্ট হবে।’

মীরের কণ্ঠে চণ্ডীপাঠ শুনতে চেয়ে ফেসবুক পোস্ট অনুরাগীর, কী বললেন শিল্পী

You might also like