Latest News

মে দিবসের দিন অনুষ্কার জন্মদিন, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা

দ্য ওয়াল ব্যুরো: জীবনের ৩২টা বসন্ত পেরিয়ে, ৩৩-এ পা রাখলেন বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রী অনুষ্কা শর্মা। জীবনের নানা পর্যায় পেরিয়ে এসে সাফল্যকে ছুঁয়ে দেখছেন অভিনেত্রী। আজ তাঁর জন্মদিন। এই বিশেষ দিনে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে।

অভিনেত্রী, প্রযোজক, বিরাট কোহলির স্ত্রী, এবং বর্তমানে একজন মা হিসেবে অনুষ্কা জীবনের দিনগুলোকে রঙিন করে তুলছেন। গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস হতে না হতেই শ্যুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা।

তবে কোহলিকে নিয়ে তাঁর জীবনে রয়েছে বিরাট গল্প। যদিও সেই সময় বিরাট ও অনুষ্কা পরস্পরকে চিনতেন না মোটেই। পিছিয়ে যাওয়া যাক ২০১৩ সালে। তখন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম উঠতি তারকা বিরাট কোহলি। সারা বিশ্বে ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে চর্চার বিষয় হয়ে উঠছেন তিনি। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবেও ততদিনে মনোনীত হয়ে গেছেন বিরাট। ওদিকে ততদিনে বলিউডেও নিজের মাটি শক্ত করে ফেলেছেন অনুষ্কা শর্মা। অসংখ্য পুরুষের ‘হার্টথ্রব’ তিনি। এরকম সময়েই একটি জনপ্রিয় শ্যাম্পু ব্র্যান্ডের বিজ্ঞাপন শ্যুটের জন্য ডাক পড়ে বিরাট-অনুষ্কার। দু’জনেই নির্দিষ্ট দিনে সময়মতো হাজির হন শ্যুটিং ফ্লোরে। অনুষ্কার কিছুক্ষণ আগেই শ্যুটিং সেটে পৌঁছেছিলেন বিরাট। এদিক সেদিক ঘুরছেন,এমন সময় ফ্লোরে প্রবেশ করেন ‘ব্যান্ড বাজা বারাত’-এর নায়িকা।

তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়কের চোখে পড়ে দীর্ঘাঙ্গী অনুষ্কার পায়ে শোভা পাচ্ছে বেশ উঁচু হিলের একজোড়া স্টিলেটো। ফলত,অনুষ্কার মাথা ছাপিয়ে গেছে বিরাটের উচ্চতা। ভ্যাবাচ্যাকা খেয়ে ‘স্মার্ট’ সাজের চেষ্টায় হাসিমুখেই অনুষ্কার উদ্দেশে বিরাটের প্রশ্ন ছিল,’ বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না না ?’ অপরিচিত সহ-অভিনেতার মুখে এহেন রসিকতা মোটেই মনে ধরেনি অভিনেত্রীর। যথেষ্ট বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।

সেই ঘটনা প্রসঙ্গে হাসতে হাসতে অনুষ্কা বলেন,’ আমি শুনেছিলাম বিরাটের অতিরিক্ত দেমাক। তাই ও কোনোরকমের দেমাক দেখানোর আগেই আমি দেখিয়ে দিয়েছিলাম। এরপর অবশ্য ওঁর সঙ্গে আলাপ হওয়ার পর বুঝেছিলাম একেবারেই সেরকম নয় বিরাট। আমার এতটাই ভালো লেগেছিল যে ওই শ্যুট শেষের পর আমার নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠানেও নিমন্ত্রণ করেছিলাম বিরাটকে। সে এসেও ছিল।’

অন্যদিকে বিরাট জানান,’ আমি এমনিই একটু নার্ভাস ছিল সেদিন শ্যুটিংয়ের আগে। তার মধ্যে অনুষ্কাকে দেখে আমার টেনশন বেড়ে যায় অনেকটাই। তাই চালাকি করতে গিয়ে ওসব বোকা বোকা কান্ড করে ফেলেছিলাম। এরপর আলাপ হওয়ার পর ধীরে ধীরে ভাল লাগতে শুরু করে অনুষ্কাকে।’

You might also like