শনিবার, নভেম্বর ২৩
TheWall
TheWall

মারকাটারি অ্যাকশনে ভরপুর বিনোদন, রিলিজ হল ‘ওয়ার’-এর ট্রেলর

দ্য ওয়াল ব্যুরো: অপেক্ষার অবসান। অবশেষে রিলিজ হলো চলতি বছরের সেরা অ্যাকশন মুভির ট্রেলর। ‘ওয়ার’ ছবি ট্রেলর দেখে অন্তত তেমনটাই বলছেন ফিল্ম ক্রিটিকরা। অ্যাকশন প্রেমী দর্শক বলছেন, যশ রাজ ব্যানারের এই ছবির নামকরণ সার্থক। ওয়ার-ই বটে। যেমন দুর্ধষ অ্যাকশন সিক্যুয়েন্সে, তেমনই অভিনেতাদের মারকাটারি পারফরম্যান্স। হবে নাই বা কেন! এ ছবিতে একসঙ্গে স্ক্রিন কাঁপাবেন বলিউডের দুই দুঁদে অ্যাকশন হিরো হৃতিক রোশন এবং টাইগার শ্রফ।

বয়স এবং অভিজ্ঞতা দুইয়ের ক্ষেত্রেই হৃতিকের জুনিয়র টাইগার। ছবিতেও হৃতিকের ছাত্রের চরিত্রেই অভিনয় করেছেন টাইগার শ্রফ। তবে এই শিক্ষক অবশ্য তাঁকে পুঁথিগত বিদ্যা শেখাননি। বরং শিখিয়েছেন অ্যাকশন স্টান্ট। শত্রুর ডেরায় গিয়ে গোপনে হানা দেওয়ার কৌশল। মারমার কাটকাট অ্যাকশন সিক্যুয়েন্সের সঙ্গে ছবিতে রয়েছে মন জয় করা বেশ কিছু সংলাপও। সঙ্গে রয়েছে স্পোর্টস কারের রেস। মার্শাল আর্টের ঝলক থেকে গুলি-বোমা-বারুদ, বাদ যায়নি কিছুই। তবে আদতে ছবির গল্পটা ঠিক কী, কে হিরো-কে ভিলেন, কাদের মধ্যেই বা এই ওয়ার, সে সবের কোনও কিছুই খোলসা হয়নি ট্রেলরে। সব বোঝার পরেও যেন রয়েই গিয়েছে একটু ধোঁয়াশা, একটু রহস্য। বাণী কাপুরের চরিত্র নিয়েও রয়েছে সাসপেন্স।

হৃতিক এবং টাইগার দু’জনের ক্ষেত্রেই অ্যাকশন হলো তুরুপের তাস। তাই এ ছবিতে ভরপুর অ্যাকশন সিক্যুয়েন্স রেখেছেন পরিচালক এবং প্রযোজকরা। জমাটি বিনোদনের সঙ্গে উপরি পাওনা মনোরম লোকেশন। এ বছর ২ অক্টোবর বিগ স্ক্রিনে রিলিজ করবে ‘ওয়ার’। অ্যাকশন স্টান্টের কোরিওগ্রাফার হিসেবে এই ছবিতে রয়েছেন হলিউড এবং কোরিয়ার দুই বিশ্ব বিখ্যাত অ্যাকশান ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। সিনেমাটগ্রাফার হিসেবে রয়েছেন হলিউডের বেন জেসপর। প্লেন, বাইক, সুপারকার, উঁচু বিল্ডিংয়——-অ্যাকশন সিকোয়েন্স থেকে বাদ যায়নি কিছুই। বেশ কিছু অ্যাকশন স্টান্ট তো এমনও রয়েছে যা দেখলে গায়ের লোম খাড়া হয়ে যাবে দর্শকদের।

দেখুন ছবির ট্রেলর।

Comments are closed.